Hoop PlusTollywood

Prity Biswas: লাল শাড়ির ফাঁকে স্পষ্ট বেবি বাম্প, ভরা মাসে প্রীতিকে সাধ খাওয়ালেন রাহুল

খুশির হাওয়া রাহুল মজুমদার (Rahul Mazumdar) এবং প্রীতি বিশ্বাসের (Prity Biswas) সংসারে। বাড়িতে আসছে নতুন সদস্য। গত এপ্রিল মাসেই সুখবরটা প্রকাশ্যে এসেছিল। তখন চার মাসের অন্তঃসত্ত্বা ছিলেন অভিনেত্রী। নতুন সদস্যের আগমনের অপেক্ষায় কাজ থেকেও খানিক বিরতি নিয়েছেন তিনি। আর এবার ধুমধাম করে সাধ খেলেন প্রীতি। সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করতেই শুভেচ্ছায় ভাসলেন তারকা দম্পতি।

সাত মাস চলছে প্রীতির। অতি সম্প্রতি বেশ সুন্দর অনুষ্ঠান করে সাধ ভক্ষণ করেন তিনি। সাধের অনুষ্ঠান উপলক্ষে সোনালি বুটি দেওয়া লাল টুকটুকে শাড়িতে সেজেছিলেন প্রীতি। সঙ্গে ছিল গা ভরা গয়না, খোঁপায় ফুলের মালা। শাড়ির উপর দিয়ে স্পষ্ট বোঝা যাচ্ছে বেবি বাম্প। পাশে রাহুলকে দেখা গেল উজ্জ্বল হলুদ রঙের পাঞ্জাবিতে। মুখে ততোধিক উজ্জ্বল হাসি। পোস্টের ক্যাপশনে লেখা, ‘বেবি শাওয়ার’।

সাধ ভক্ষণ অনুষ্ঠানে অতিথি হয়ে এসেছিলেন যিশু এবং নীলাঞ্জনা সেনগুপ্ত, বনি কৌশানীর মতো তারকারা। কিছুদিন আগে প্রীতিকে সাধ খাওয়াতে দেখা গিয়েছিল কৌশানীকে। রেস্তোরাঁয় বিভিন্ন পদ সাজিয়ে সাধ খাইয়েছিলেন প্রীতিকে। সেই ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন তাঁরা।

এর আগে প্রীতি জানিয়েছিলেন, অন্তঃসত্ত্বা হওয়ার কারণেই আপাতত কাজ থেকে বিরতি নিয়েছেন তিনি। বাড়ির বড়দের পরামর্শ মতো বিশ্রামে রয়েছেন প্রীতি। সংবাদ মাধ্যমকে অভিনেত্রী জানিয়েছিলেন, এই সময়টা বেশ ভালো কাটছে তাঁর। জীবনের এই সুন্দর সময়টাকে তারিয়ে তারিয়ে উপভোগ করছেন তিনি। প্রীতি আরো জানিয়েছিলেন, শারীরিক কষ্ট একটু রয়েছে। তবে তাঁর মনে হয়, মা হওয়ার আনন্দের কাছে এটা কিছুই নয়। শরীর খারাপ লাগলে তাঁর মনে হয়, তাঁর কষ্ট হলেও সন্তান যেন ভালো ভাবে জন্ম নয়। সুস্থ সন্তানই এখন কাম্য তাঁর। মা হওয়ার আনন্দ ভাষায় প্রকাশ করতে পারবেন না, এমনটাই মন্তব্য করেন প্রীতি।

Related Articles