Hoop PlusTollywood

Nusrat Jahan: শাখা-সিঁদুরে নুসরত জাহান, ‘দুই ধর্মকে অপমান করছেন’ তুমুল কটাক্ষ নেট জনতার

চলতি বছরে চর্চার শিরোনামে রয়েছেন তারকা সাংসদ নুসরত জাহান। বিয়েকে সহবাস বলা ও সন্তানের পিতৃ পরিচয় লুকিয়ে ফের পিতৃ পরিচয় সামনে আনা এবং যশের সঙ্গে প্রকাশ্য সম্পর্ক নিয়ে অনেক জল ঘোলা করেছেন। সিনেমা বা রাজনৈতিক কর্মকাণ্ড নিয়ে যতটা না তিনি মানুষের মনে জায়গা করতে পেরেছেন বা জনপ্রিয় হয়েছেন তার থেকে বেশি জনপ্রিয় হয়েছেন সহবাস-বিয়ে-সন্তান প্রসঙ্গে।

নিখিল জৈনের সঙ্গে ঘটা করেই বিয়ে করেন নুসরত। সুদূর তুরস্ক গিয়ে দুই ধর্ম মেনে বিয়ে করেন নুসরত।কলকাতা ফিরে হয় গ্র্যান্ড রিসেপশন।হাজির ছিলেন টলিউডের বহু তারকা থেকে খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। কিন্তু, গত বছর থেকে নুসরত ও নিখিলের সম্পর্কের ফাটল ধরে। জানা যায় ২০২০ তেই নিখিলের ঘর ছাড়েন নুসরত। অবশেষে ২০২১ এর আগস্ট মাসে অভিনেতা যশের সন্তানের মা হন।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

নিখিলের সঙ্গে দুর্গা পুজোতেও এই নুসরত একইভাবে শাখা সিঁদুরে সেজে ওঠেন। নিজেকে মা দুর্গার রূপে সাজিয়ে মহালয়া উপস্থাপন করেন সোশ্যাল মিডিয়ায়। নিখিলের সঙ্গে মণ্ডপে এসে ঢাক বাজান, মণ্ডপ পরিদর্শন করেন। এইবছর গল্পটা আলাদা। এখন তিনি যশের সন্তানের মা। সামাজিক নিয়মে বিয়ে না করলেও বা আইনত ভাবে বিয়ে না করলেও যশ ও নুসরত এই মুহূর্তে চর্চিত কাপল।

সম্প্রতি, বিজয়া দশমী উপলক্ষে একেবারে বঙ্গনারী সাজে সেজে ওঠেন নুসরত জাহান। মাথায় খোঁপা করে তাতে ফুলের মালা, পরনে শাড়ি, হাতে শাখা- পলা, সোনার গয়না, কপালে লাল টিপ, সিঁথিতে সিঁদুর স্পষ্ট। হাতে তার বরণ ডালা, সেই থালায় ধুপ, প্রদীপ। ভিডিওর ক্যাপশনে নুসরত লিখেছেন, “আসছে বছর আবার হবে”. এর জবাবে নেট জনতা প্রশ্ন রেখেছেন “বিয়ে?”. কেউ নুসরতের দ্বিচারিতা নিয়েও ক্ষোভ উগড়ে দিয়েছেন। মুসলিম হয়ে দুই ধর্মের অসম্মান করছেন বলে বহুলাংশের মত।

নুসরতের পোস্টে নেটিজেনদের আক্রমণ
whatsapp logo