whatsapp channel

Sriparna Roy: ‘মুকুট’ ধারাবাহিক ছাড়ার কারণ প্রসঙ্গে বিস্ফোরক মন্তব্য শ্রীপর্ণার!

কিছুদিন ধরেই স্টুডিওপাড়ায় গুঞ্জন, জি বাংলার অপেক্ষাকৃত নতুন ধারাবাহিক ‘মুকুট’ ছেড়ে বেরিয়ে এসেছেন শ্রীপর্ণা (Sriparna Roy)। মাত্র এক দিন আগেও এই প্রসঙ্গে মুখ খুলতে চাননি শ্রীপর্ণা। তিনি বলেছিলেন, টিম ‘মুকুট'-এর…

Avatar

Nilanjana Pande

কিছুদিন ধরেই স্টুডিওপাড়ায় গুঞ্জন, জি বাংলার অপেক্ষাকৃত নতুন ধারাবাহিক ‘মুকুট’ ছেড়ে বেরিয়ে এসেছেন শ্রীপর্ণা (Sriparna Roy)। মাত্র এক দিন আগেও এই প্রসঙ্গে মুখ খুলতে চাননি শ্রীপর্ণা। তিনি বলেছিলেন, টিম ‘মুকুট’-এর সাথে আছেন। তবে এবার তাঁকে সত্যিটা বলতেই হল। কিন্তু সত্য প্রকাশ করতে গিয়ে বিস্ফোরক হলেন শ্রীপর্ণা। তিনি জানালেন, ‘মুকুট’ ছাড়ার কারণে তাঁরও যথেষ্ট মন খারাপ। কারণ কাজ করতে ভালোবাসেন শ্রীপর্ণা। কিন্তু তাঁকে ‘মুকুট’-এ পার্শ্ব চরিত্র দোলের ভূমিকায় দেখে ক্ষুব্ধ হয়েছিলেন তাঁর অনুরাগীদের একাংশ। তবে এটাও এক ধরনের সফলতা।

অনুরাগীদের ভালোবাসা অনুভব করেছেন শ্রীপর্ণা। তিনি ‘মুকুট’ ছেড়ে দেওয়ার ফলে অনেকেই হতাশ। ‘মুকুট’-এর নির্মাতা ব্লুজ-এর কর্ণধার স্নেহাশিস চক্রবর্তী (Snehashish Chakraborty)- র হাত ধরেই ইন্ডাস্ট্রিতে আত্মপ্রকাশ ঘটেছিল শ্রীপর্ণার। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘আঁচল’-এ টুসুর চরিত্র তাঁকে দিয়েছিল জনপ্রিয়তা। কিন্তু শ্রীপর্ণা জানেন, জীবনে অনেক কিছু চাইলেই পাওয়া যায় না। কষ্ট হলেও জীবনের একটি বিশেষ অংশ হিসাবে এই ঘটনাকে মেনে নিয়েছেন তিনি। শ্রীপর্ণা আশাবাদী। তিনি জানালেন, ব্লুজ তাঁর পছন্দের প্রোডাকশন হাউস। ফলে তিনি আবারও ভবিষ্যতে এই প্রযোজনা সংস্থার সাথে কাজ করতে চান বলে জানালেন শ্রীপর্ণা। অপরদিকে ‘মুকুট’-এর জন্য তিনি জানালেন অনেক শুভকামনা।

কিন্তু বর্তমানে ‘মুকুট’-এর টিআরপির দশা তথৈবচ। এমনকি স্লট পরিবর্তন করেও লাভ হয়নি। এই ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন শ্রাবণী ভুঁইয়া (Srabani Bhuiyan)। এর আগে শ্রাবণী অভিনীত ধারাবাহিক ‘মাধবীলতা’-ও শেষ হয়ে গিয়েছিল মাত্র কয়েক মাসের মাথায়। এই ধারাবাহিকটিও ছিল ব্লুজ-এর নির্মাণ। তবে ‘মাধবীলতা’-র ক্ষেত্রে টিআরপি ছিল যথেষ্ট ভালো। কিন্তু আশা জাগাতে পারল না ‘মুকুট’।

শোনা যাচ্ছে, অত্যন্ত কম টিআরপির কারণে হয়তো সময়ের আগেই অফ এয়ার হয়ে যেতে পারে ‘মুকুট’। তবে চ্যানেলের তরফে এখনও কিছু সুনিশ্চিত করা হয়নি।

 

View this post on Instagram

 

A post shared by Sriparna Roy (@siyara0604)

whatsapp logo