whatsapp channel
GossipHoop Plus

ঐশ্বর্য কিংবা ক্যাটরিনা নন, সর্বপ্রথম এই অভিনেত্রীকেই বিয়ে করতে চেয়েছিলেন সালমান

 

দীর্ঘদিন ধরে সেলিম পুত্র সালমান খান বলিউড শাসন করছে অথচ সেই এখনো ব্যাচেলার! ভাইজান সালমান খান যে কবে সিঙ্গেল থেকে মিঙ্গেল হবে তা এখনো কেউ জানেনা। ভক্তদের মধ্যে ভাইজান যে বিয়ে করবে এই বিষয়ে সবারই প্রবল উৎসাহ ৷ কিন্তু কেউই জানেনা কবে বিয়ে করবেন সালমান খান। ৫৪ বছরের সলমনের জীবনে এসেছে বহু নায়িকা। ঐশ্বর্য রাই, সঙ্গীতা বিজলানী, সোমী আলি, ক্যাটরিনা কাইফের সঙ্গে বারেবারে নানা সম্পর্কে জড়িয়েছে। এই সম্পর্ক প্রসঙ্গে খবরের শিরোনামে এসেছেন ৷ কিন্তু কোনো সম্পর্ক বিয়ে পর্যন্ত পৌঁছয়নি।

১৯৯০ সালে এই বলিউডের রাজা বলিউডের এক নায়িকার সঙ্গে ঘর বাঁধতে চেয়েছিলেন তিনি ৷ কিন্তু কেন বিয়ে হলনা তা কেউ কি জানে? কে সেই রমণী যার জন্য তিনি ব্যাচেলার জীবন ত্যাগ সংসার বাঁধতে চেয়েছিলেন। কয়ামাত গার্লকে মনে আছে যে ৯০ দশকে নিজের জাদুতে সকলের ঘুম কেড়ে নিয়েছিলেন। হ্যাঁ জুহি চাওলা একসময় সলমনের রাতের ঘুম কেড়ে নিয়েছিলেন। সেই সময়ে সাফল্যের মধ্য গগনে ছিলেন জুহি চাওলা, একের পর এক ছবি বক্স অফিসে হিট হচ্ছিল। কিন্তু সেই সময় সলমন অতটা জনপ্রিয় হতে পারেননি।

জুহির মিষ্টি স্বভাবের জন্য ভাইজান প্রেমে পড়ে যান। জুহিকে ভালোবেসে পাত্রীর বাবার কাছে নিজের বিয়ের কথা বলতে গিয়েছিলেন। পাত্রীর বাবার ছেলেকে মনে ধরেনি তাই সালমানের প্রস্তাব মুখের ওপর নাকোচ করে দিয়েছিলেন। মেয়ের জন্য সালমান সঠিক নন তাই আর বিয়ে করা হলনা দুজনের।

এরপরে একটি ছবির অফার দেওয়া হয়েছিল জুহিকে সেখানে তাঁর বিপরীতে ভাবা হয়েছিল সালমানকে৷ বহুদিন ধরে সেই প্রস্তাব জিইয়ে রেখে মানা করে দিয়েছিলেন অভিনেত্রী। কোনোদিন জুহি আর সালমান একসাথে সিনেমায় অভিনয় করেননি। অবশ্য ১৯৯৭ সালে একটি ছবিতে কয়েকমুহূর্তের জন্যে এক সঙ্গে দেখা যায়। সেখানেই শুরু আর সেই শেষ।

কেরিয়ারের প্রথম দিকে শিল্পপতি জয় মেহেতার সঙ্গে আলাপ হয়েছিল জুহির। তারপরই বন্ধুত্ব থেকে প্রেম। আর সেই প্রেম থেকেই জমাট বাঁধে দু’জনের সম্পর্ক ৷ এরপরে ১৯৯৫ সালে বিয়ে হয়েছিল জুহি-জয়ের ৷ এখন ২৫ বছর ধরে সুখী দাম্পত্য জীবন কাটাচ্ছেন দুজনে। আর ভাইজান পুরোনো প্রেম ভুলে নিজের সিনেজগতে এগিয়ে চলেছেন।

whatsapp logo