whatsapp channel

Rituparna Sengupta: জিমে গিয়ে মেদ ঝরাতে ব্যস্ত অভিনেত্রী ঋতুপর্ণা, উন্মুক্ত ক্লিভেজে চড়ছে উষ্ণতার পারদ

একটু পুরোনো দিনের পছন্দের নায়িকা কে বললে অনেকেই নাম নেবেন ঋতুপর্ণা সেনগুপ্তর। একটা সময়, ঋতুপর্ণা, দেবশ্রী, শতাব্দী,অঞ্জন কন্যাদের ক্রেজ ছিল ফিল্মি দুনিয়ায়। বাংলা ছবি মানেই এই চেনা মুখের ছক। এখন…

Avatar

HoopHaap Digital Media

একটু পুরোনো দিনের পছন্দের নায়িকা কে বললে অনেকেই নাম নেবেন ঋতুপর্ণা সেনগুপ্তর। একটা সময়, ঋতুপর্ণা, দেবশ্রী, শতাব্দী,অঞ্জন কন্যাদের ক্রেজ ছিল ফিল্মি দুনিয়ায়। বাংলা ছবি মানেই এই চেনা মুখের ছক। এখন বাংলা সিনেমা সুদূর প্রসারিত। নিত্য নতুন মুখ সচরাচর দেখাই যায়। বিশেষ করে ধারাবাহিকের দৌলতে আজকাল প্রচুর নতুন মুখের সংযোজন হয়েছে। কিন্তু, ঋতুপর্ণা আজও সেই তন্বী, গ্ল্যামারাস রয়ে গিয়েছেন। নাহ, তার বয়স বোঝার উপায় নেই। দিন দিন তার যৌবন যেন সোনার কাঠি ছুঁয়ে দিয়ে যাচ্ছে তার শিয়রে।

অভিনেত্রী ঋতুপর্ণা কিভাবে তার যৌবন ধরে রেখেছেন ভাবছেন? এক্কেবারে সঠিক ডায়েট ও এক্সারসাইজের মাধ্যমে। করোনা কালে যখন সিঙ্গাপুরে ঘরবন্দী হয়ে গিয়েছেন অভিনেত্রী, তখনও নিজের ঘরেই শরীরচর্চা চালিয়ে যান। এখন তিনি শ্যুটিং এর দৌলতে টলি পাড়ায়। তাই কোনো ভাবেই শরীরচর্চা ছাড়ার বালাই নেই। প্রতিদিন জিমে যাচ্ছেন ও ঘাম মেদ ছেটে ফেলছেন।

সম্প্রতি, ঋতুপর্ণা তার জিমের একটি ছবি সোশ্যাল মিডিয়ার পেজে শেয়ার করেন। পরনে তার লাল টপ, উল্মুক্ত ক্লিভেজে মিষ্টি করে গালে হাত দিয়ে ছবি পোস্ট করেছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, “প্রত্যেকদিন হলো জিমের দিন,কারণ আমি বিশ্বাস করি ফিট থাকতে। আজকে কি আপনিও জিমে গিয়েছেন?” এর আগেও অভিনেত্রী তার বোল্ড লুকের বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন। তার অনুরাগীরাও মুগ্ধ তাকে এমন বোল্ড অবতারে দেখে।

 

View this post on Instagram

 

A post shared by Rituparna Sengupta (@rituparnaspeaks)

প্রসঙ্গত, বহুদিন পর দর্শকরা ঋতুপর্ণাকে ফের বড় পর্দায় দেখতে পাবেন। তার পাইপলাইনে এখন বহু কাজ। সম্প্রতি হিমাচল প্রদেশ থেকে শ্যুটিং সেরে ফিরলেন অভিনেত্রী। পরিচালক তথাগত ভট্টাচার্যর ‘আক্ষরিক’ ছবিতে কাজ করছেন ঋতুপর্ণা।

Avatar