Bengali SerialHoop Plus

Tithi Basu: বিছানায় শুয়ে নিজের বদভ্যাস প্রকাশ্যে আনলেন জনপ্রিয় ‘মা’ ধারাবাহিকের ঝিলিক

তিথি বসু (Tithi Basu)-কে ইদানিং অভিনয়ে দেখা না গেলেও সোশ্যাল মিডিয়ায় তিনি যথেষ্ট সক্রিয়। প্রায়ই বিভিন্ন ছবি শেয়ার করে থাকেন তিথি। তবে নেটিজেনদের একাংশ এখনও তাঁকে ‘ঝিলিক’ হিসাবেই মনে রেখেছেন। সম্প্রতি তিথি আরও একটি ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে।

তিথির শেয়ার করা ছবিতে তাঁকে দেখা যাচ্ছে, বিছানায় শুয়ে ক্যামেরার দিকে তাকিয়ে থাকতে। তাঁর পরনে রয়েছে বেগুনি রঙের পোশাক। শোওয়ার ভঙ্গিমার ফলে তাঁর ক্লিভেজ সামান্য বোঝা যাচ্ছে। মুখে মেকআপ না করলেও ঠোঁটে লাল রঙের লিপস্টিক পরেছেন তিথি। চুল খোলা রয়েছে। ছবিটি শেয়ার করে তিথি লিখেছেন, তিনি দুপুর অবধি ঘুমিয়েছেন। এবার বিছানায় বসেই ব্রেকফাস্ট খাচ্ছেন। তার সাথে একটি মজাদার ইমোজি জুড়েছেন তিথি। নেটিজেনদের অনেকেই তিথির সৌন্দর্যের প্রশংসা করেছেন। অনেকে আবার তিথিকে বলেছেন, দুপুরে ব্রেকফাস্ট খেলে তা ‘ব্রেকফাস্ট’ নয়, ‘ব্রাঞ্চ’ বলা হয়। তবে এর মধ্যে অনেকে অশ্লীল কটুক্তিও করেছেন।

শিশুশিল্পী হিসাবে ইন্ডাস্ট্রিতে অভিনয় শুরু করেন তিনি। একাধিক বাংলা ফিল্মে একসময় অভিনয় করেছেন তিনি। তবে তিথি সর্বাধিক পরিচিতি লাভ করেছিলেন স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘মা’-এর মাধ্যমে। এই সিরিয়ালে ঝিলিকের ভূমিকায় তিথির অভিনয় প্রশংসিত হয়েছিল। এরপর সেভাবে কোনো সিরিয়ালে তিথিকে দেখা না গেলেও বাংলাদেশের বেশ কয়েকটি প্রজেক্টে কাজ করেছেন তিনি। এর মধ্যে উল্লেখযোগ্য হল ‘হৈমন্তী’ নামে একটি টেলিফিল্ম।

এর মধ্যেই তিথি স্নাতক স্তরের পড়াশোনা শেষ করেছেন। অভিনয় জগতে ফিরতে চান তিনি। ফলে নিজেকে নতুন করে গ্রুমিং করেছেন তিথি। ওজনও যথেষ্ট কমিয়েছেন। এবার আবারও ক্যামেরার সামনে ফেরার অপেক্ষায় তিথি।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

whatsapp logo