whatsapp channel

Nushrat Bharucha: রাস্তায় ঘুরে কন্ডোম বিক্রি করছেন নুসরত!

নুসরত ভারুচা (Nushrat Bharucha)-কে অন্য ধারার ফিল্মেই অভিনয় করতে দেখা যায়। এর আগে তাঁকে দেখা গিয়েছিল ‘সোনু কে টিট্টু কি সুইটি’ ফিল্মে। কিন্তু বর্তমানে তিনি একদম অন্য পেশায়। রাস্তায় ঘুরে…

Avatar

নুসরত ভারুচা (Nushrat Bharucha)-কে অন্য ধারার ফিল্মেই অভিনয় করতে দেখা যায়। এর আগে তাঁকে দেখা গিয়েছিল ‘সোনু কে টিট্টু কি সুইটি’ ফিল্মে। কিন্তু বর্তমানে তিনি একদম অন্য পেশায়। রাস্তায় ঘুরে ঘুরে কন্ডোম বিক্রি করতে দেখা গেল তাঁকে।

প্রকৃতপক্ষে, এটি হল নুসরতের আগামী ফিল্ম ‘জনহিত মে জারি’-র দৃশ্য। জয় বসন্তু সিং (Jay Basantu Singh) পরিচালিত এই ফিল্মে কন্ডোম কোম্পানির সেলস এক্সিকিউটিভের চরিত্রে অভিনয় করছেন নুসরত। সম্প্রতি এই ফিল্মের টিজার ভাইরাল হয়েছে। সেই টিজারে নুসরতকে রাস্তায় ঘুরে কন্ডোম বিক্রি করতে দেখা যাচ্ছে। টিজারটি ভাইরাল হতেই নেটিজেনদের একাংশ এই ফিল্মকে ‘ডি গ্রেড’ বলতে শুরু করেছেন। অশ্লীল কটাক্ষ করা হচ্ছে নুসরতকেও। তাঁর সঙ্গে সঙ্গমের ইচ্ছা প্রকাশ করেছেন অনেকে। ট্রোলের উত্তরে নুসরত বলেছেন, তিনি সমাজের এই মানসিকতাকেই বদলাতে চান। তিনিও বলেছেন, সমাজ যত তাঁর দিকে আঙুল তুলবে, তিনিও সুর চড়াবেন।

 

View this post on Instagram

 

A post shared by OCD TIMES (@ocdtimes)

‘জনহিত মে জারি’ ফিল্মে নুসরত অভিনীত চরিত্র মনোকামনা ছোট শহরের মেয়ে হলেও শিক্ষিত ও প্রগতিশীল। চাকরির খোঁজ করতে গিয়ে তার কাছে আসে কন্ডোম কোম্পানির সেলস এক্সিকিউটিভ হওয়ার সুযোগ। মনোকামনা কন্ডোম বিক্রি করতে পথে নামলে শ্বশুরবাড়ি তার বিরোধিতা করে। শেষ পর্যন্ত জল গড়ায় আদালত অবধি।

এই ফিল্মে কন্ডোম টেস্টারের ভূমিকায় অভিনয় করছেন রকুলপ্রীত সিং (Rakulpreet Singh)। আগামী 10 ই জুন নিকটবর্তী প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘জনহিত মে জারি’।

whatsapp logo