whatsapp channel
GossipHoop Plus

বিয়ের আগেই করিনাকে কাছে পাওয়ার ইচ্ছা, অভিনেত্রীর মাকে সরাসরি প্রস্তাব দেন সইফ

বর্তমানে, বলিউডের অন্যতম পাওয়ার কাপলদের মধ্যে সেরা কাপল হলেন করিনা কাপুর খান এবং সইফ আলি খান। ইতিমধ্যে, তারা তাঁদের বিবাহিত জীবন কাটিয়ে ফেলেছে প্রায় আট বছরের ওপর। বর্তমানে দু’টি সন্তানও রয়েছে তাঁদের। প্রায় পাঁচ বছরের প্রেমপর্ব চলার পর ২০১২ সালের অক্টোবরে সাত পাকে বাঁধা পড়েন এই জুটি।

অবশ্য, এরও আগে প্রায় ১৩ বছর দাম্পত্য সম্পর্কে ছিলেন সইফ আলি খান এবং অমৃতা সিংহ। দুটি সন্তান রয়েছে প্রথম ঘরেও। কিন্তু, ইব্রাহিম হওয়ার কিছু বছর পর অমৃতার থেকে ডিভোর্স নেন সইফ। ২০০৪ সালে সম্পর্ক ভাঙ্গে অমৃতার সঙ্গে সইফের। এরপর লম্বা বিরতি, ফের নতুন করে প্রেমে পড়েন করিনা কাপুরের।

করিনা নিজেও তখন শাহিদের থেকে নিজেকে গুটিয়ে নিয়েছিলেন। ‘টশন’ ছবি দিয়েই একে অপরের সঙ্গে মন বিনিময় করেন। তখন থেকেই শুরু হয় নতুন সম্পর্কের সূত্রপাত। করিনা সেইসময় সইফের প্রেমে রীতিমত হাবুডুবু খেতেন।

প্রেম তো হল, এবার দরকার শারীরিক সম্পর্কের বীজ বোনা। তাই দেরি না করে সইফ সরাসরি লিভ ইনের প্রস্তাব রাখেন করিনার মায়ের কাছে। না না করিনার মা ববিতা একেবারেই বিরক্ত হননি হবু জামাইয়ের থেকে এমন কথা শুনে, বরং সইফের এককথাতেই রাজি হয়ে গিয়েছিলেন। অবশ্য, বলিউড বাসিদের কাছে লিভ ইন হল একটি জলভাত সম্পর্ক। যখন তখন যে কেউ কারোর সঙ্গে লিভ ইন সম্পর্কে জড়িয়ে যাচ্ছেন। এমনিতেও ববিতা ও রণধীর কাপুর বহু বছর এক ছাদের তলায় থাকেন না। তারা বিচ্ছেদ না নিলেও পরস্পরের থেকে কিঞ্চিৎ দূরত্বে থাকেন।

whatsapp logo