whatsapp channel
Hoop PlusHoop TrendingTollywood

জোর জল্পনা টলিপাড়ায়, রুদ্রনীলের পর অভিনেতা দেবও কি যাচ্ছেন বিজেপিতে!

দেব যেমন বাংলা ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা তেমনই ঘাটালের সাংসদ তিনি। সম্প্রতি ‘গোলন্দাজ’ মুভির জন্য শ্যুটিং করলেও রাজনীতির মঞ্চে ফের ঘুরে দাঁড়ালেন তিনি। উল্লেখ্য আগামী ৭ ফেব্রুয়ারি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Modi) আসছেন হলদিয়ার এক সরকারি কর্মসূচিতে। এরপরেই এমন খবর উঠে আসে যা শুনে শিল্পী মহলে নতুন ধাক্কা আসে, হলদিয়ায় মোদির সাথে একই মঞ্চে থাকবেন দেব আর শিশির অধিকারী!

হলদিয়ার ওই সরকারি কর্মসূচিতে আমন্ত্রণ জানানো হয় দেবকে। এই ব্যপারে দেবকে ট্যাগ করে টুইটারে প্রাক্তন তৃণমূল নেতা তথা বর্তমান BJP সাংসদ সৌমিত্র খাঁ লেখেন, “হলদিয়ায় মোদীর সঙ্গে একই মঞ্চে থাকবেন দেব ও শিশির অধিকারী! শোরগোল রাজ্য রাজনীতিতে।” এরপরেই পালটা উত্তরে দেব জানান, “প্রিয় সৌমিত্র, আমি এখনও তোমার কাজের ক্ষমতা ও সাফল্য নিয়ে গর্বিত। কিন্তু, ওই অনুষ্ঠানে থাকতে পারব না, এজন্য আমি ক্ষমাপ্রার্থী। তবে এই অনুষ্ঠানের আমন্ত্রণ পেয়ে আমি অভিভূত। আমাদের রাজনৈতিক মতাদর্শ আলাদা হলেও তুমি সর্বদা আমার ভালোবাসা ও সম্মানের জায়গায় থাকবে”।

এরপর সৌমিত্র খাঁ পাল্টা ট্যুইট করে দেবের উদ্দেশ্যে লেখেন, “তোমার মতো হিরোকে আমার বেশ পছন্দ। আমি একটা নিউজ সাইটে দেখলাম আপনি মাননীয় প্রধানমন্ত্রীর সাথে সরকারি অনুষ্ঠানে থাকবেন। দেখে ভালো লাগলো। মনে করলাম অন্য তৃনমূল নেতাদের থেকে আপনি আলাদা। যাই হোক ভালো থাকবেন। নতুন ছবি বাংলার দর্শকদের উপহার দেবেন।” প্রসঙ্গত, বিষ বছরের শেষ থেকে চলতি বছর পর্যন্ত বহু অভিনেতা এবং রাজনীতিবিদ তাঁদের বর্তমান দল ত্যাগ করে অন্য দলে গেছেন। রুদ্রনীল ঘোষ, কৌশিক রায় সহ বহু অভিনেতা এখন তাঁদের পালা বদল করেছেন। কেউ সবুজ থেকে গেরুয়া হয়েছেন আবার কেউ সরাসরি গেরুয়া দলে নাম লিখিয়েছেন।

রাজনীতির এমন গরম ময়দানে দেবকে নিয়ে জল্পনা শুরু হয়েছিলো শিল্পী মহলে। টলি পাড়ায় এমন গুঞ্জনও শুরু হয়ে গিয়েছিল যেখানে ধারণা করে ফেলেছিলেন অনেকে যে দেব বুঝি দ ত্যাগ করবেন অথবা নতুন কোন দলে নাম লেখাবেন। কিন্তু জল্পনার অবসান ঘটিয়ে দেব সাফ জানিয়ে দিয়েছেন মোদির মঞ্চে থাকছেন না তিনি।

whatsapp logo