BollywoodHoop Plus

Alia Bhatt: মা হওয়ার পর ভাইরাল আলিয়ার বিশেষ মুহূর্তের ছবি

চলতি বছর এপ্রিল মাসে সাতপাকে বাঁধা পড়েছেন রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট (Alia Bhatt)। বিয়ের সাজে নজর কেড়েছিলেন এই জুটি। দুজনের পরনেই ছিল আইভরি হোয়াইট রঙের বিয়ের পোশাক। কিন্তু এছাড়াও হলদি অনুষ্ঠান ও মেহেন্দি অনুষ্ঠানের কিছু ছবি ভাইরাল হয়েছিল যাতে যথেষ্ট সুন্দরী লাগছিল আলিয়াকে। নো-মেকআপ লুকে ট্রেন্ড সেট করেছেন তিনি। তবে বর্ষেশেষের মুখে আলিয়ার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ছবিটি আলিয়ার গায়ে হলুদের হেয়ারস্টাইলের।

গায়ে-হলুদের সময় আলিয়ার গালেও অন্য সকলের মতোই লাগানো হয়েছিল উবটান অর্থাৎ হলুদ ও মালাই এবং আনুষঙ্গিক কয়েকটি পদার্থের মিশ্রণ। এদিন হলুদ রঙের পোশাক পরেছিলেন আলিয়া। চুলে যাতে হলুদ না লাগে, আলিয়া খোঁপা বাঁধতেই চেয়েছিলেন। এদিন সেই খোঁপার ছবি আবারও নতুন করে ভাইরাল হয়েছে। ছবিতে দেখা যাচ্ছে, সব চুল টেনে আলিয়ার মাথার পিছনে বাঁধা হয়েছে একটি খোঁপা। খোঁপায় লাগানো হয়েছে সাদা রঙের ছোট ছোট অনেকগুলি ফুল। রয়েছে একটি সুন্দর হালকা ফুলের অ্যাকসেসরিজও। এটি একটি মেসি বান বলা চলে।

দীর্ঘদিন সম্পর্কে থাকার পর সাতপাকে বাঁধা পড়েছেন রণবীর ও আলিয়া। পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ জনদের উপস্থিতিতে তাঁদের বিয়ে হয়। সাতপাকের পরিবর্তে পুরোহিতের নির্দেশে রণবীর ও আলিয়া চার পাক নিয়েছিলেন। কারণ আলিয়া বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। সম্প্রতি এইচ.এন.রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে জন্ম হয় তাঁদের কন্যাসন্তান রাহা (Raha)-র। রাহাকে নিয়ে ব্যস্ত থাকলেও আপাতত ফিটনেসে মন দিয়েছেন আলিয়া। নিয়মিত যোগা করছেন তিনি।

আগামী দিনে আলিয়াকে দেখা যাবে ফারহান আখতার (Farhan Akhtar) নির্মিত ফিল্ম ‘জি লে জারা’-য়।

 

View this post on Instagram

 

A post shared by Filmfare (@filmfare)

whatsapp logo