whatsapp channel

Ranveer Singh: ‘শক্তিমান’ এবার বড় পর্দায়, অভিনয় করবেন রণবীর সিং!

নব্বইয়ের দশক জুড়ে ‘সাকালাকা বুমবুম’-এর মতো হিট সিরিয়ালের পাশাপাশি বিভিন্ন সুপারহিরোইক সিরিয়াল সম্প্রচারিত হত দূরদর্শনে। কিন্তু সমস্ত স্পটলাইট কেড়ে নিয়েছিল ‘শক্তিমান’। ভীষ্ম ইন্টারন্যাশনাল প্রযোজিত সিরিয়াল ‘শক্তিমান’-এর নামভূমিকায় অভিনয় করেছিলেন মুকেশ…

Avatar

নব্বইয়ের দশক জুড়ে ‘সাকালাকা বুমবুম’-এর মতো হিট সিরিয়ালের পাশাপাশি বিভিন্ন সুপারহিরোইক সিরিয়াল সম্প্রচারিত হত দূরদর্শনে। কিন্তু সমস্ত স্পটলাইট কেড়ে নিয়েছিল ‘শক্তিমান’। ভীষ্ম ইন্টারন্যাশনাল প্রযোজিত সিরিয়াল ‘শক্তিমান’-এর নামভূমিকায় অভিনয় করেছিলেন মুকেশ খান্না (Mukesh Khanna)। আপাতদৃষ্টিতে অত্যন্ত সাধারণ চশমা পরা গঙ্গাধর বিদ্যাধর দামোদর রাও বিপদসঙ্কুল পরিস্থিতিতে জীবজগতের হিতার্থে হয়ে ওঠে সুপারহিরো শক্তিমান। ‘শক্তিমান’-কে ভারতের প্রথম সুপারহিরো চরিত্র হিসাবে অভিহিত করা হয়। কিন্তু এবার ‘শক্তিমান’ আসতে চলেছে বড় পর্দায়।

কিন্তু স্বাভাবিক ভাবেই বয়সজনিত কারণে ‘শক্তিমান’-এর চরিত্রে এবার দেখা যাবে না মুকেশ খান্নাকে। তাঁর পরিবর্তে নির্মাতারা ভেবেছেন রণবীর সিং (Ranveer Singh)-এর কথা। সম্প্রতি সোনি পিকচার্স ইন্টারন্যাশনাল প্রোডাকশনসের তরফে একটি টিজার প্রকাশ করে ‘শক্তিমান’ ফিল্মের ঘোষণা করা হয়েছে। ভাইরাল হওয়া টিজারে শক্তিমানের ঝলক দেখানো হলেও ফিল্মের কলাকূশলীদের নাম এখনও প্রকাশিত হয়নি।

 

View this post on Instagram

 

A post shared by OCD TIMES (@ocdtimes)

‘শক্তিমান’ ফিল্মটি সোনি পিকচার্স ইন্টারন্যাশনাল ও ভীষ্ম ইন্টারন্যাশনালের যৌথ প্রযোজনায় তৈরি হতে চলেছে। প্রসঙ্গত, ভীষ্ম ইন্টারন্যাশনালের কর্ণধার মুকেশ। ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে, শক্তিমানের চরিত্রে অভিনয়ের জন্য রণবীরকে প্রস্তাব দেওয়া হয়েছে। রণবীর নিজেও নাইন্টিজ কিডজ। ফলে এই চরিত্রে অভিনয়ের জন্য তিনিও আগ্রহী। তবে তাঁর সাথে এখনও চুক্তিবদ্ধ হননি নির্মাতারা। নির্মাতাদের একাংশের মতে, রণবীর এই ধরনের চরিত্রের জন্য সঠিক নির্বাচন। তবে মুকেশ কিন্তু এই বিষয়ে মুখ খুলতে নারাজ।

সময় অনেকটাই পরিবর্তিত হয়েছে। কিন্তু কিছু ক্ষেত্রে পরিবর্তন মেনে নিতে পারেন না মানুষ। এখনও অবধি ‘শক্তিমান’ মানেই দর্শকদের কাছে মুকেশ খান্না। তাঁরা কি আদৌ পারবেন বড় পর্দায় অন্য কোনো তারকাকে এই চরিত্রে দেখতে? তাছাড়া ‘শক্তিমান’ কি ফিল্মের রূপে সফলতার মুখ দেখবে?

 

View this post on Instagram

 

A post shared by Ranveer Singh (@ranveersingh)

whatsapp logo