Hoop VideoHoop Viral

অফিস কলিগের সঙ্গে অফিসের মধ্যেই চলে শরীরের খেলা, দরজা বন্ধ করে দেখুন এই সিরিজ

বর্তমান প্রজন্মের মধ্যে ওয়েব সিরিজ দেখার ধুম লেগেছে। তবে কখনোই এই ওয়েব সিরিজ গুলো সকলের সামনে দেখবেন না। এগুলো দেখতে অবশ্যই আপনার প্রাইভেসি লাগবে। এই ধরনের ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য কারণ ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়েছে, যা কিন্তু বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই আপনি দেখতে পারবেন না। তাইতো সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা কিছু কম হয় না, বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু, প্রাইম শর্টস, সিনে প্রাইম তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে অনেক গল্প নিয়ে সিরিজ, রিলিজ করা হয়, যা দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ থাকেনা। উন্মাদনাকে বাঁচিয়ে রাখতেই এই ওয়েব সিরিজগুলো শুরু করা হয়েছে। যা দেখে নতুন প্রজন্ম রীতি মতন পাগল হয়ে যাচ্ছে।

বর্তমান প্রজন্ম তাদের প্রত্যেকের হাতেই এখন একটা করে অ্যান্ড্রয়েড ফোন থাকে। আর আমাদের অতিরিক্ত ব্যস্তময় জীবনে যখন টেলিভিশনের সিনেমা দেখার সময় থাকে না। ঠিক সেই সময় রাতে যদি একটা মুঠোফোন থাকে, তাহলেই কিন্তু আমাদের সেই সমস্যার সমাধান হয়ে যেতে পারে। তাইতো বর্তমান প্রজন্ম অনেক অংশে ঝুঁকছে, এই মুঠোফোনের মাধ্যমে OTT প্ল্যাটফর্মে ঘোরাঘুরি করতে। অবশ্যই এই সিরিজগুলো দেখতে গেলে আপনাকে প্রাইভেসি মেইনটেইন করতে হবে।

এ বছর এপ্রিল মাসে প্রাইম শর্টস এ একটি ওয়েব সিরিজ এ ট্রেলার ভাইরাল হয়েছে, এই ওয়েব সিরিজটির নাম ‘কাম তামাম’। ইতিমধ্যে ৬০ হাজার লাইক পরেছে। অসাধারণ এই ভিডিওটিতে দেখা যাচ্ছে, অফিস এর নতুন মেয়ে কলিগের প্রতি এক ছেলে আকৃষ্ট হয়। তার সঙ্গে সেই মেয়েটির একটি শারীরিক সম্পর্ক তৈরি হয় কিন্তু মেয়েটি তার মনের দুঃখের কথা কিছুতেই বলতে চায় না, ছেলেটি বলেন, যে ভরসা করে একবার বলেই দেখতে পারেন। মেয়েটি শরীরের বিনিময়ে ছেলেটির থেকে টাকা নিয়ে যেতে থাকে লক্ষ লক্ষ টাকা। সম্প্রতি সেই মেয়েটি বলে তার সামনে বিয়ে তার জন্য তার টাকা লাগবে। এভাবে মেয়েটি যে আর কত নিচে নামবে, তা কিন্তু আপনি পুরো ওয়েব সিরিজটি না দেখলে নিজের চোখেই বিশ্বাস করতে পারবেন না।

এখানে প্রেমের গল্পের সঙ্গে একাধিক সাহসী দৃশ্য রয়েছে। আর সেই কারণেই প্রাপ্তবয়স্কদের জন্য বানানো এই সিরিজ অল্পবয়সী দর্শকদের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে। সিরিজের কেন্দ্র চরিত্রে অভিনয় করেছেন, দীপিকা। তার যৌবনের রস মন প্রান ভরে পান করছেন দর্শকরা। ‘প্রাইম শটস’ এপ্লিকেশনের সাবস্ক্রিপশন করুন, আর এই ওয়েব সিরিজ এর মজা নিন।

Related Articles