whatsapp channel

Prantik-Ankita: চুপিসারে বিয়ে সেরে ফেললেন ‘মন ফাগুন’-এর ভিলেন সৌমেন হালদার, রইলো ছবি

শহরের কোলাহল থেকে অনেক দূরে জনমানবহীন লোকালয় দূর পাহাড়ে বন্ধুবান্ধব বর্জিত একেবারে জাঁকজমকহীন বিবাহ সেরে ফেললেন দুই টলিউড তারকা। সিকিমের একটি ছোট্ট গ্রামে সামান্য কয়েকজন বন্ধুবান্ধব নিয়ে বিয়ে সেরে ফেললেন…

Avatar

শহরের কোলাহল থেকে অনেক দূরে জনমানবহীন লোকালয় দূর পাহাড়ে বন্ধুবান্ধব বর্জিত একেবারে জাঁকজমকহীন বিবাহ সেরে ফেললেন দুই টলিউড তারকা। সিকিমের একটি ছোট্ট গ্রামে সামান্য কয়েকজন বন্ধুবান্ধব নিয়ে বিয়ে সেরে ফেললেন প্রান্তিক ব্যানার্জি এবং অঙ্কিতা চক্রবর্তী। আরো জানলে অবাক হবেন যে তাদের বিয়ে সদ্য হয়েছে তা নয়। গত জানুয়ারি মাসে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন তারা। সে খবর এতদিন বাদে প্রকাশ্যে এলো। একটি কেউও হদিশ পায়নি তাদের বিয়ের।

বিয়ের পর এখন তাদের আস্থা না পাশাপাশি ফ্ল্যাটে। অর্থাৎ বিয়ে করেও তারা আলাদা আলাদা থাকেন। এই জুটি সবকিছু একটু অন্যভাবেই ভাবেন। মনের যদি মিল থাকে তাহলে এক ছাদের তলায় থাকার কোন প্রয়োজন পড়ে না। আসলে সমাজের কোনও নিয়মের বন্ধনেই নিজেদের বাঁধতে চান না দুজনে। বিয়ে হলে যে গতানুগতিকভাবে এসব নিয়ম মানতে হবে তা তারা বিশ্বাস করেন না। যদিও অঙ্কিতার ইচ্ছা হয় তবেই সিঁদুর শাঁখা পলা পড়বেন। সমাজের চাপিয়ে দেওয়া নিয়ম অনুসারে পড়বেন না।

তাদের এই গোপন বিয়ের কথা জানতেন না তাদের পরিবারের কোন মানুষ। এই দম্পতি চাইছেন না যে সমাজের বাকি নিয়ম মেনে তাদের বিয়েটা হোক তাই পরিবারের থেকে লুকিয়ে রেখেছিলেন বিয়েটি। নিস্তব্ধ পাহাড়ে তাদের বিয়ের সাক্ষী ছিল কতগুলি প্রাণখোলা শিশুদের হাসির দল। যদিও অভিনেত্রী সোহিনী সরকার তাদের বিয়েতে উপস্থিত ছিলেন। কোন মন্ত্রের উচ্চারণ কিংবা আইনি নিয়মে তাদের বিয়ে হয়নি। তাদের বিয়ের নীরব সাক্ষী থেকেছে অগ্নি নয় পাহাড় এবং প্রকৃতি।

 

View this post on Instagram

 

A post shared by SITI CINEMA (@siticinema)

একে অপরকে দীর্ঘ দশ বছর ধরে চেনেন তাঁরা। কিন্তু প্রেম মাত্র কিছুদিনের আর এই কিছুদিনের প্রেমেই অঙ্কিতা দিয়ে ফেলেন বিয়ের প্রস্তাব। ক্যাটরিনা-ভিকির বিয়ে নিয়ে শপিং মলের কফি শফে আলোচনার ফাঁকে অঙ্কিতা বলে দেন, ‘তোকে আমি বিয়েটা করতে পারি’। ছুটি কাটানোর আছিলা একটা বিয়ে সেরে ফেলেন তারা। অঙ্কিতা এখন বেশ কয়েকটি ওয়েব সিরিজ এবং সিনেমায় অভিনয় করছেন। অপরদিকে প্রান্তিক হলো মন ফাগুন সিরিয়ালের জনপ্রিয় ভিলেন সৌমেন।

whatsapp logo