BollywoodHoop PlusHoop Trending

সদ্যই হয়েছে মেয়ের জন্ম, শরীরের মেদ ঝরিয়ে মারকাটারি ফিগারে ফিরলেন অনুষ্কা শর্মা

নতুন বছর পড়তেই ১১ জানুয়ারি মা বাবা হয়েছেন অনুষ্কা শর্মা ও বিরাট কোহলি। শর্মা ও কোহলি পরিবারের পাশাপাশি সারা ভারতবর্ষ বেশ খুশি এই হেভিওয়েট কাপেলের কন্যা সন্তানের খবর পেয়ে। কন্যা সন্তানের বাবা হওয়ার খবর সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে নিজেই শেয়ার করেছেন বিরাট কোহলি। কিন্তু মেয়ের জন্মের পর তাঁর ছবি প্রকাশ্যে বাবা মা কেউই আনেননি। কারণ বাবা মা কেউই চাননা তাঁদের সন্তান আর অন্য স্টার কিডদের মতো বড় হোক। তাই তাঁদের কন্যা ক্যামেরার থেকে প্রথম থেকেই দূরে রাখার সিদ্ধান্ত নিয়েছিলেন বিরুষ্কা।

বলিউডের ফিটনেস ফ্রিক বলতে অনুষ্কার নাম প্রথমেই সকলের সামনে আসবে। মেয়ের জন্মের ঠিক ১১দিন পর অভিনেত্রী স্বামীর সাথে ক্যামেরার সামনে আসেন যা দেখে নেটিজেনদের চক্ষু কপালে। আসল ছিল অভিনেত্রীর মারকাটারি ফিগার দেখে। যা দেখে মনেই হবেনা ১১ দিন আগে এক কন্যার জন্ম দিয়েছেন। অভিনেত্রী তাঁর স্বামীর সাথে বান্দ্রার ক্লিনিকে গিয়েছিলেন চেক-আপের জন্য। তখনই অনুষ্কাকে ডেনিম জিনস এবং ওভার সাইজড শার্টে ক্যামেরার সামনে পোজ দেন। যা দেখে বোঝা গিয়েছিল বিন্দুমাত্র পরিবর্তন হয়নি অভিনেত্রীর চেহারার। অবিকল আগের মতোই রয়েছেন৷ তিনি।

মেয়ের জন্মের পর থেকে খবরের শিরোনামে আছেন এই পাওয়ার কাপল। প্রথমে মেয়েকে সকলের সামনে প্রকাশ্যে না আনলেও তারপরেই ২১ দিনের মাথাতেই সন্তানের ছবি প্রকাশ্যে আনেন বিরুষ্কা। সাথে মেয়ের নামকরণ ও সকল ফ্যানেদের সাথে শেয়ার করলেন অভিনেত্রী। নিজেদের নামের অনুকরণে মেয়ের নাম রেখেছেন ভামিকা। ভামিকাকে একঝলক দেখতে পেয়ে খুশিতে আত্মহারা নেট দুনিয়া।

সম্প্রতি অভিনেত্রী নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে নতুন ছবি শেয়ার করলেন। অনুষ্কা একটি ‘মিরর সেলফি’ শেয়ার করেছেন যেখানে তিনি পাউট করে সেলফি তুলতে বেশ ব্যস্ত। এই ছবিতে অভিনেত্রী ফিটিংস কালো টি-শার্ট এবং স্কিনি স্ল্যাক্স পরে রয়েছেন। তাঁর কাঁধে রয়েছে ভামিকাকে কোলে নেওয়ার উপযুক্ত একটি বার্প কাপড়। মেয়ের প্রতি যত্ন নিতেও ভোলেননি অভিনেত্রী। ক্যপশানে লিখলেন, বর্তমান পছন্দের অ্যাকসেসরি- Burp চলথ। আসলে এটি অভিনেত্রী রাখেননি কাজের সাথে সাথে মেয়েকে সময় দিতে পারেন। নিমেষে ভাইরাল এই ছবি।

Related Articles