whatsapp channel
Hoop PlusTollywood

অন্তরঙ্গ দৃশ্যে এই প্রথম অভিনয় মনামীর, ‘মৌচাক’ ভেঙ্গে মধু খেতে পারবেন ঠাকুরপোরা!

টলিউডের টেলি- কুইন মনামী ঘোষ (monami ghosh) এবার ডেবিউ করতে চলেছেন হইচই-এর ওয়েব সিরিজে। হইচই-এর নতুন ওয়েব সিরিজ ‘মৌচাক’-এর উপর থেকে ধীরে ধীরে উঠতে চলেছে পর্দা। ‘মৌচাক’-এর মৌ বৌদির আসার দিনক্ষণ আগেই জানিয়ে দিয়েছিলেন মনামী। এবার রেইজ হল কার্টেন এবং দেখা দিল ‘মৌচাক’-এর প্রথম টিজার।

টিজারে দেখা গেল, মনামী থুড়ি মৌ বৌদির গজগামিনী স্টাইলে হাঁটা যা নিমেষে ঝড় তুলে দেয় পাড়ার ঠাকুরপোদের বুকে। মৌয়ের বর একজন নিপাট বাঙালি ভদ্রলোক যে শুধু তালায় চাবি দিতে জানে। ঠাকুরপোদের রাতে ফোন করে ডাকে মৌ বৌদি। ঘটনাচক্রে এক ঠাকুরপোর কাছ থেকে দেড় কোটি টাকার লটারির টিকিট পায় মৌ বৌদি। কিন্তু টাকার লোভে সে ওই ঠাকুরপোকে মেরে ফেলে। এরপর ঘটতে থাকে বিভিন্ন মজাদার ঘটনা। শেষ অবধি কি মৌ বৌদির হাতে আসবে লটারির দেড় কোটি টাকা? উত্তর মিলবে আগামী 18 ই জুন।

পাশের বাড়ির মেয়ে মনামী পলকে বদলে গিয়েছেন মৌ বৌদিতে। মৌ বৌদি কিন্তু ঝুমা বৌদি ও উমা বৌদির থেকে অনেক আলাদা। আপাতদৃষ্টিতে মৌ বৌদিকে সিডাক্টিভ মনে হলেও খিটখিটে বরের কাছ থেকে ভালোবাসা না পাওয়া ও একাকীত্ব মৌ বৌদির চরিত্রে বদল ঘটিয়েছে। মৌ বৌদির স্বামীর চরিত্রে অভিনয় করছেন কাঞ্চন মল্লিক ( kanchan mullick)।

মৌ বৌদির চরিত্রে মনামীর লুক সত্যিই অনবদ্য। মৌ বৌদির পরনের শাড়ি শরীরকে আবৃত করার থেকে বেশি অনাবৃত করেছে। পোস্টারে দেখা যাচ্ছে, নিজের খোঁপা ঠিক করছেন মৌ বৌদি অথচ গোলাপি রঙের লিপস্টিকে রাঙানো ঠোঁটে এক অদ্ভুত ইশারা। তাঁর চারপাশে উড়ছে সোনালি রঙের চাবি ও লটারির টিকিট। ‘মৌচাক’-এর ট‍্যাগলাইনেও মৌ বৌদিকে স্বপ্নের সুন্দরী বলা হয়েছে। টিজারে দেখা যাচ্ছে, মৌ বৌদির শাড়ি পরার ধরন অনেকটাই চোখ টানার মতো। লাল পাড় সাদা শাড়ি পরেও মৌ বৌদি যথেষ্ট যৌন আবেদন সমন্বিতা। আপাতত মনামীর অনুরাগীরাও পরিণত হয়েছেন মৌ বৌদির অনুরাগীর দলে। সবাই অপেক্ষা করছেন 18 ই জুন-এর। সেদিন সত্যিই কি বদলে যাবে মৌ বৌদির ভাগ্য?

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

whatsapp logo