BollywoodHoop Plus

Katrina Kaif: প্রথম বিবাহবার্ষিকীতে ভিকির এই কান্ড দেখে হেসে ফেললেন স্ত্রী ক্যাটরিনা!

দেখতে দেখতে এক বছর অতিক্রান্ত। ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) ও ভিকি কৌশল (Vicky Kaushal)-এর সংসার এক বছর পার করে ফেলল। সংসার করতে চেয়েছিলেন ক্যাটরিনা। ভিকি সিঁদুর পরিয়ে দিতে আবেগে চোখে জল চলে এসেছিল তাঁর। গত এক বছরে জমে উঠেছে তাঁদের অনস্ক্রিন রসায়ন। যদিও দুজনে একসাথে খুব কম সময় কাটাতে পেরেছেন। কারণ ভিকি ব্যস্ত তাঁর আগামী ফিল্মের শুটিং নিয়ে। একই ঘটনা প্রযোজ্য ক্যাটরিনার ক্ষেত্রেও। তবে এর মধ্যেও সময় করে মালদ্বীপ ও নিউ ইয়র্ক ঘুরে এসেছেন তাঁরা। একই সাথে ডায়েট ভুলে খেয়েছেন বিভিন্ন খাবার। ভিকি ও ক্যাটরিনার দাম্পত্যের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। চলতি বছর ভাইরাল হয়েছে ক্যাটরিনার প্রথম কড়ওয়া চৌথ পালনের ছবিও। আপাতত শহরের বাইরে বিবাহবার্ষিকী পালন করছেন ভিকি ও ক্যাটরিনা।

সেখানে নেই মিডিয়ার নজর। ক্যাটরিনা ও ভিকি স্পটলাইট থেকে দূরে কাটাতে পারছেন নিজেদের ব্যক্তিগত সময়। তবে সোশ্যাল মিডিয়ায় ক্যাটরিনা যথেষ্ট অ্যাকটিভ। ফলে তিনি নিজেই শেয়ার করেছেন নিজেদের ব্যক্তিগত মুহূর্ত। 9 ই ডিসেম্বর, শুক্রবার বেলার দিকে ক্যাটরিনা ইন্সটাগ্রামে কয়েকটি ছবি শেয়ার করেছেন। তার সাথেই শেয়ার করেছেন ভিকির নাচের ভিডিও। ভিডিওতে দেখা যাচ্ছে, একটি লনে চলছে ক্যাটরিনা ও ভিকির পার্টি। সেখানে আগুনের ধারে বসে ভিডিও করছেন ক্যাটরিনা। মজাদার ভঙ্গিতে গান চালিয়ে নাচ করছেন ভিকি। তাঁর পরনে রয়েছে অফ হোয়াইট রঙের শর্ট ও হলুদ রঙের টি-শার্ট। কালচে সবুজ রঙের হুডি পরে নিজের মতো নাচ করছেন ভিকি। অপরদিকে তাঁর কান্ড-কারখানা দেখে হেসে ফেলেছেন ক্যাটরিনা।

এছাড়াও ক্যাটরিনা শেয়ার করেছেন তাঁদের বিয়ের ছবি যেখানে তিনি উজ্জ্বল লাল ঘাগরায় ও ভিকির পরনে রয়েছে অফ হোয়াইট রঙের শেরওয়ানি। অপর একটি ছবিতে ক্যাটরিনার পরনে রয়েছে লাল রঙের ফুলস্লিভ পুলওভার। মেকআপ করেননি ক্যাটরিনা। ভিকি পরেছেন কালো রঙের রাউন্ড নেক সোয়েটশার্ট ও কালো রঙের টুপি। ক্যামেরার দিক থেকে ভিকি মুখ ফিরিয়ে থাকলেও ক্যাটরিনা তাঁর দিকে তাকিয়ে। ছবিগুলি ও ভিডিও শেয়ার করে ক্যাটরিনা লিখেছেন, সুখের এক বছর। ভিকিকে তিনি সম্বোধন করেছেন তাঁর জীবনের আলো বলে। তার সাথে জুড়েছেন একটি সূর্যের ইমোজি জুড়েছেন ক্যাটরিনা ও দিয়েছেন লাল রঙের হার্ট ইমোজি।

ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta) , ভিকি ও ক্যাটরিনাকে জানিয়েছেন বিবাহবার্ষিকীর শুভেচ্ছা। তার সাথে জুড়েছেন লাল রঙের হার্ট ইমোজি। টুইঙ্কল খান্না (Twinkle Khanna), ইলিয়ানা ডিক্রুজ (Ilena Dcruz), তাহিরা কাশ্যপ (Taheera Kashyap), শ্বেতা বচ্চন (Sweta Bachchan)-রাও এই বলিউড জুটিকে জানিয়েছেন প্রথম বিবাহবার্ষিকীর শুভেচ্ছা। মিনি মাথুর (Mini Mathur) শুভেচ্ছা জানানোর পাশাপাশি ভিকির নাচ দেখে মজা পেয়েছেন। শ‍্যাম কৌশল (Sham Kaushal) ক্যাটরিনাকে ‘পুত্তর’ সম্বোধন করে লিখেছেন, তিনি কৌশল পরিবারে নিয়ে এসেছেন অনেক আনন্দ। পুত্রবধূকে আশীর্বাদ করার পাশাপাশি বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন তিনিও।

 

View this post on Instagram

 

A post shared by Katrina Kaif (@katrinakaif)