Hoop PlusTollywood

Rituparna Sengupta: দুধ সাদা গাউনের ফাঁকে উঁকি দিচ্ছে চকচকে ফর্সা থাই, চমকে দিলেন ঋতুপর্ণা

ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)-র জীবন অনেকটাই রোলার কোস্টার রাইড। ভারতে কাজ করার পাশাপাশি শুটিংয়ের ফাঁকে তিনি পৌঁছে যান সিঙ্গাপুরে তাঁর স্বামী ও সন্তানদের কাছে। কিছুদিন আগেই বাংলাদেশে একটি অনুষ্ঠানে আমন্ত্রিত হয়ে গিয়েছিলেন ঋতুপর্ণা। সেখানে তাঁর বহু পুরানো বন্ধু ও সহ-অভিনেতা ফিরদৌস (Firdaus)- এর বাড়িতে আতিথ্য গ্রহণ করেছিলেন তিনি। তবে পরদিন বাংলাদেশ থেকে সিঙ্গাপুরের উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন ঋতুপর্ণা। বর্তমানে সেখানেই রয়েছেন তিনি। তবে সোশ্যাল মিডিয়ায় সক্রিয় রয়েছেন ঋতুপর্ণা। সপ্তাহান্তে তিনি শেয়ার করেছেন একটি নতুন ছবি।

ঋতুপর্ণার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে সাদা রঙের হাই-থাই স্লিটেড গাউন। গাউনটি খয়েরি রঙের স্ট্রাইপড। এটির স্লিভ থ্রি-কোয়ার্টার। হাই থাই স্লিটেড গাউনের মাধ্যমে উন্মুক্ত রয়েছে ঋতুপর্ণার মসৃণ পা। উজ্জ্বল মেকআপ করেছেন তিনি। চোখে বজায় রেখেছেন স্মোকি আই লুক। ঠোঁটে গাঢ় চকলেট রঙের লিপস্টিক লাগিয়েছেন ঋতুপর্ণা। চুল খোলা রয়েছে। পায়ে রয়েছে কালো রঙের বুটস। প্রকৃতির নৈসর্গিক সবুজের মাঝে দাঁড়িয়ে ছবি তুলেছেন ঋতুপর্ণা। ছবিটি শেয়ার করে হ্যাশট‍্যাগ দিয়ে তিনি লিখেছেন ‘উইকেন্ড ফিলস’।

ঋতুপর্ণা আজও মনে করেন অপর্ণা সেন (Aparna Sen) নির্মিত ‘পারমিতার একদিন’ তাঁর কেরিয়ারে মাইলস্টোন। সেই সময় ঋতুপর্ণা সাধারণতঃ মূল ধারার ফিল্মেই অভিনয় করতেন। কিন্তু ‘পারমিতার একদিন’ ছিল অন্য ঘরানার ফিল্ম। এই ফিল্মের মাধ্যমে ঋতুপর্ণার অভিনয় দক্ষতা সম্পর্কে সংশয় মুছে গিয়েছিল আপামর বাঙালি দর্শকদের মনে। এরপর একাধিক ফিল্মে অভিনয় করলেও ‘পারমিতার একদিন’ ঋতুপর্ণার কাছে স্পেশ্যাল।

আগামী 7 ই এপ্রিল রিলিজ করতে চলেছে ঋতুপর্ণার নতুন ফিল্ম ‘আকরিক’। এই ফিল্মে সিঙ্গল মাদারের চরিত্রে অভিনয় করছেন তিনি। ফিল্মে অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন ভিক্টর বন্দ্যোপাধ্যায় (Victor Banerjee)। এছাড়াও আরবাজ খান (Arbaaz Khan) ও মহেশ মঞ্জরেকরের বিপরীতে ঋতুপর্ণাকে দেখা যাবে হিন্দি ফিল্ম ‘কল ত্রিঘোরী’-তে। রীতেশ দেশমুখ (Riteish Deshmukh)-এর বিপরীতে তাঁকে দেখা যাবে ‘অন্তর্দৃষ্টি’-তে।

whatsapp logo