whatsapp channel

Rahul-Rooqma: মাত্র চার মাসের মধ্যে বন্ধ হচ্ছে ধারাবাহিক ‘লালকুঠি’!

করোনা পরিস্থিতি বিনোদন জগতের আর্থিক ভিতে কুঠারাঘাত করেছে। বিগত দুই বছরেও টলিউড ইন্ডাস্ট্রি সেই ক্ষতি পূরণ করতে পারেনি। এর মধ্যেই টেলিভিশন সিরিয়াল নিয়ে শুরু হয়েছে পাইরেসি। বেশ কয়েকটি সোশ্যাল মিডিয়া…

Avatar

করোনা পরিস্থিতি বিনোদন জগতের আর্থিক ভিতে কুঠারাঘাত করেছে। বিগত দুই বছরেও টলিউড ইন্ডাস্ট্রি সেই ক্ষতি পূরণ করতে পারেনি। এর মধ্যেই টেলিভিশন সিরিয়াল নিয়ে শুরু হয়েছে পাইরেসি। বেশ কয়েকটি সোশ্যাল মিডিয়া পেজে কোনো ভাবে টেলিভিশনে সম্প্রচারের আগেই আপলোড হয়ে যাচ্ছে সিরিয়ালের নতুন পর্ব। ফলে দর্শকদের টিভির সামনে বসার তাগিদ থাকছে না। এই কারণে ক্ষতির সম্মুখীন হচ্ছে সিরিয়ালগুলি। কাহিনী ভালো হলেও টিআরপি কম থাকলেই সেই সিরিয়াল বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নিচ্ছে চ্যানেল। সম্প্রতি তিন মাসের মাথায় বন্ধ হয়ে গিয়েছে স্টার জলসায় সম্প্রচারিত সিরিয়াল ‘বৌমা একঘর’। এবার কোপ পড়ল ‘লালকুঠি’-র উপর।

জি বাংলায় সম্প্রচারিত ‘লালকুঠি’ ছিল থ্রিলারধর্মী সিরিয়াল। শাশুড়ি-বৌয়ের কচকচানি ছিল না তাতে। বরং কাহিনীর গতি অনেকটাই ভালো ছিল। সিরিয়ালের মুখ্য চরিত্রে অভিনয় করছেন দর্শকদের প্রিয় জুটি রাহুল (Rahul Banerjee)-রুকমা (Rooqma Ray)। কিন্তু কোনো অজ্ঞাত কারণে প্রথম থেকেই ‘লালকুঠি’-র টিআরপি ছিল কম। ফলে সম্প্রচার শুরু হওয়ার মাত্র চার মাসের মধ্যেই ‘লালকুঠি’ শেষ হয়ে যাওয়ার গুঞ্জন ছড়িয়ে গিয়েছে ইন্ডাস্ট্রি জুড়ে।

তবে রাহুল জানালেন, ‘লালকুঠি’ শেষ হয়ে যাওয়ার কোনো খবর আপাতত তাঁর কাছে নেই। তবে তাঁরা বুঝতে পারেন, গল্পের গতি কোনদিকে মোড় নেবে। ফলে এখনও অবধি চ্যানেল কর্তৃপক্ষের সাথে যা কথা হয়েছে তাতে নেতিবাচক ইঙ্গিত পাননি বলে মত রাহুলের। টিআরপি প্রসঙ্গে তিনি বললেন, এটি সকলের হাতের বাইরে। তিনি শুধুই নিজের বেস্ট দেওয়ার চেষ্টা করছেন। রাহুলের মতে, টিআরপি নিয়ে কথা হলেও চ্যানেলের নিজস্ব ওটিটিতে সিরিয়ালের অবস্থান নিয়ে কোনো কথা হয় না। জি ফাইভে ‘লালকুঠি’-র অবস্থান কিন্তু যথেষ্ট ভালো।

শোনা যাচ্ছে, পুজোর পর সুশান্ত দাস (Sushanta Das)-এর প্রযোজনায় নতুন সিরিয়ালের সম্প্রচার শুরু হতে পারে জি বাংলায়। এই কারণেই চ্যানেলের তরফে অফ এয়ার হতে পারে ‘লালকুঠি’।

whatsapp logo