BollywoodHoop Plus

Sherlyn Chopra: সাজিদ খানের কুর্কীতি নিয়ে ফের বিস্ফোরক শার্লিন চোপড়া!

কালার্স চ্যানেলের জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’-এর ঘরে বর্তমানে উপস্থিত রয়েছেন বলিউডের অন্যতম বিতর্কিত পরিচালক সাজিদ খান (Sajid Khan)। বারবার সাজিদকে শো থেকে বার করার দাবি জানালেও তা কার্যকর হয়নি। এমনকি উত্তর আসেনি দিল্লির মহিলা কমিশনের তরফে কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রকে লেখা চিঠিরও। অপরদিকে এই ঘটনায় জড়িয়ে গিয়েছে সাজিদের দিদি ফারহা খান (Farha Khan)-এর নাম। অনেকের ধারণা, ফারহা তাঁর যৌন হেনস্থাকারী ভাইয়ের ইমেজ ক্লিন করতে ‘বিগ বস’-এর সঞ্চালক সলমান খান (Salman Khan)-এর সাহায্যে সাজিদকে বিগ বসের ঘরে ঢুকিয়েছেন। তবে এবার আইনি পদক্ষেপ নিলেন শার্লিন চোপড়া (Sherlyn Chopra)।

শার্লিনও সাজিদের যৌন হেনস্থার শিকার। তাঁর সামনে নিজের যৌনাঙ্গ উন্মুক্ত করে সাজিদ জিজ্ঞাসা করেছিলেন, তাঁর যৌনাঙ্গকে শার্লিন এক থেকে দশ-এর মধ্যে কত নাম্বার দেবেন! দিল্লির মহিলা কমিশনের প্রধান স্বাতী মালিওয়াল (Swati Maliwal)-এর লেখা চিঠিতে একাধিক অভিনেত্রীর পাশাপাশি স্বাক্ষর করেছিলেন শার্লিনও। এদিন তাঁকে দেখা গেল জুহু থানার বাইরে। পাপারাৎজিদের সামনে শার্লিন কাঁদতে কাঁদতে জানালেন, সাজিদের মাথার উপর সলমানের হাত আছে। ফলে তাঁর ক্ষতি কেউ করতে পারবে না। পাশাপাশি শার্লিন বলেন, তিনি এর আগে সাজিদের বিরুদ্ধে জুহু থানায় অভিযোগ দায়ের করেছিলেন। কিন্তু বারবার ফোন ও মেসেজ করা সত্ত্বেও কোনো জবাব আসেনি।

শার্লিন থানায় এসে দেখা করে জানতে পারেন, যে অফিসারকে তাঁর কেসের ভার দেওয়া হয়েছিল, তিনি বর্তমানে উপস্থিত নেই। শার্লিন থানায় অনুরোধ জানান, একজন মহিলা পুলিশ অফিসারকে তাঁর কেসের ভার দেওয়া হয়। তিনি নিজের অভিযোগ রেকর্ড করার কথাও বলেন। এমনকি তিনি মুম্বইয়ের অ্যাসিস্ট্যান্ট কমিশনার অফ পুলিশকে ফোন করে বলেন, জুহু থানায় তাঁর কেস নিতে কেউ রাজি হচ্ছেন না। এমনকি তাঁর স্টেটমেন্ট রেকর্ড করা হচ্ছে না।

বর্তমানে শার্লিন অসহায় বোধ করছেন। তাঁর মনে হচ্ছে, পুলিশকর্মীদের উপর যথেষ্ট চাপ রয়েছে। ফলে তাঁরাও পিছিয়ে যাচ্ছেন। শার্লিনের মতে, একজন সেলিব্রিটির সাথে যদি এই ঘটনা ঘটে তাহলে সাধারণ মহিলারা কোথায় যাবেন! ন্যায়বিচার চেয়ে শার্লিন জানান, সত্য সামনে আসুক। জুহু থানার পক্ষ থেকে তাঁকে আশ্বস্ত করে সন্ধ্যা সাড়ে সাতটা থেকে আটটার মধ্যে উপস্থিত হতে বলা হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)