Bengali SerialHoop Plus

Tithi Basu: গোপনে বিয়ে সেরে ফেললেন পর্দার ঝিলিক!

বাঙালির সান্ধ্য আসরে মহিলাদের মাঝে অত্যন্ত প্রিয় চরিত্র ছিল ঝিলিক। ছোটপর্দার সর্বকালের সেরা কিছু ধারাবাহিকের মধ্যে অন্যতম ছিল ‘মা’ ধারাবাহিকটি। ছোটবেলায় হারিয়ে যাওয়া ঝিলিকের মাকে খোঁজার গল্পই উঠে এসেছিল সেই ধারাবাহিকে। ঝিলিকের চরিত্রে সকলের মনে জায়গা করে নিয়েছিল তিথি বসু (Tithi Basu)। এককথায় সেই সময় ছোট্ট তিথিতে মজেছিল বাঙালি দর্শক। তাই শিশু বয়স থেকেই বাঙালির মহিলামহলে তার জনপ্রিয়তা ছিল শীর্ষে।

একসময় ছোটপর্দায় বেশ জনপ্রিয় ছিলেন তিথি বসু। তবে এখন সময় পেরিয়েছে অনেকটাই। এখন ঝিলিক সুন্দরী একজন তন্বী। এক কথায় তাঁকে চেনা দায়।সোশ্যাল মিডিয়ায় তাঁর লক্ষাধিক ফলোয়ার। টেলিভিশনের ছোট্ট তিথি এখন বোল্ড অ্যান্ড বিউটিফুল। সামাজিক মাধ্যমেও বেশ সক্রিয় এই অভিনেত্রী। সেখানেই তিনি নানা সময় নানা রূপে ধরা দেন অনুরাগীদের। কখনো যেমন নিজের ‘বোল্ড’ আউটফিটে ধরা দিয়ে ভক্তদের ঘাম ঝরিয়ে দিতে ওস্তাদ তিনি, তেমনই আবার সাবেকি সাজেও দেখা যায় তাকে। কিন্তু এবার পর্দার ঝিলিকের একটি সোশ্যাল মিডিয়া পোস্টকে ঘিরে শোরগোল পড়ল তার অনুরাগীদের মধ্যে। কি এমন করলেন অভিনেত্রী? দেখুন সবিস্তারে।

সম্প্রতি অভিনেত্রী তিথি বসুর বিয়ে নিয়ে চর্চা শুরু হল সামাজিক মাধ্যমে। তার কারণ অবশ্য তিনি নিজেই। কারণ নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। আর এই পোস্টে তাকে দেখা গেছে ঘিয়ে ও লাল রংয়ের একটি জামদানি শাড়ি এবং একটি লাল ব্লাউজে। সিঁথিতে ভর্তি সিঁদুর, খোঁপায় আঁটা রজনীগন্ধা, মুখে হালকা মেকআপ, ঠোঁটে বোল্ড লিপস্টিক- ফুল দিয়ে সাজানো খাটের উপর বসে একদম নববধূর সাজে ধরা দিলেন অভিনেত্রী। পোস্টের ক্যাপশনে লিখলেন, ‘দূর হতে আমি তার সাধিব, গোপনে বিরহডোরে বাঁধিব’।

আর এই পোস্টকে ঘিরেই তৈরি হল তার বিয়ের জল্পনা। অনেক অনুরাগী কমেন্ট করে জানতে চেয়েছেন যে কবে বিয়ে করলেন অভিনেত্রী। একজন তো আবার কৌতূহলের বশে লিখেই ফেলেছেন, ‘সেকি, বিয়ে করে ফুলশয্যাও হয়ে গেল’। যদিও সবটা খোলসা করেছেন অভিনেত্রী নিজে। তিনি সেই কমেন্টের উত্তরে লিখেছেন, ‘কোনোটাই করার মতো লোক নেই দিদি’। অর্থাৎ এই ছবিটি আসল নয়। জানা গেছে, এই ছবিটি তার ধারাবাহিকের একটি দৃশ্য থেকেই তোলা।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা