whatsapp channel

Mishmee Das: অভিনয় ছেড়ে নতুন পথ বেছে নিতে চান ‘এই পথ যদি না শেষ হয়’-র রিনি!

সম্প্রতি 'এই পথ যদি না শেষ হয়' ধারাবাহিকে পর্দা ফাঁস হয়েছে রিনির। দর্শকরা বেশ খুশি। তাইবলে নিশ্চয়ই রিনি ওরফে মিশমি দাসের ফেয়ারওয়েলে খুশি হবেন না। হ্যাঁ ঠিকই শুনেছেন, মিশমি ফেয়ারওয়েল…

Avatar

HoopHaap Digital Media

সম্প্রতি ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকে পর্দা ফাঁস হয়েছে রিনির। দর্শকরা বেশ খুশি। তাইবলে নিশ্চয়ই রিনি ওরফে মিশমি দাসের ফেয়ারওয়েলে খুশি হবেন না। হ্যাঁ ঠিকই শুনেছেন, মিশমি ফেয়ারওয়েল নিচ্ছেন দুটি ধারাবাহিক থেকে। জি বাংলার ‘এই পথ যদি না শেষ হয়’ আর জি রিসতের ‘রিসতো কা মানঝা’। শুধু তাই নয় অভিনয় জগত থেকেও বেরিয়ে আসার সিদ্ধান্ত নিয়েছেন মিশমি।

কিন্তু কেন বেরিয়ে আসছেন মিশমি দাস?

টেলিপাড়ার গুঞ্জনে শোনা যাচ্ছে বেশ অসুস্থ হয়েছেন তিনি। একের পর এক কাজ করতে করতে বেশ ক্লান্ত। সময় চান নিজের জন্য। তাছাড়া বর্ষবরণে গোয়া গিয়েই অসুস্থ হয়ে পড়েছেন তিনি। তাই মেডিটেশন ও শরীরচর্চায় মনোনিবেশ করতে চান। তাঁর এমন সিদ্ধান্তে রীতিমত হতভম্ব নেটপাড়া।

মিশমি সোশ্যাল মিডিয়ার স্টোরি তে লিখেছেন, “লকদাউনের মতো এই অতিমারীরর পরিস্থিতিতে মানুষ জীবন-কাজ-কেরিয়ার নিয়ে বেশ অনিশ্চিত কিন্তু আমি অনবরত কাজ করে গেছি ‘এই পথ যদি না শেষ হয়’ এবং ‘রিসতো কা মানঝা’ টিমের সঙ্গে। সত্যিই টেলিভিশন আমাকে আমার শ্রমের মূল্য দিয়েছে।”

“অতিমারী আমায় শিখিয়েছে নিজের জন্য সময় বড় করে নিজের উপর প্রকাশ করতে। কয়েক মাস ধরে যেটা আমি একদমই করতে পারছিনা। তাই এইবার আমি আমার জীবনের নতুন যাত্রা শুরু করতে চাই। তবে তাঁর আগে আমি জানাতে চাই যাঁরা আমার পথপ্রদর্শক হয়ে পাশে ছিলেন তাঁদেরকে অসংখ্য ধন্যবাদ”- এও জানান মিশমি। সবশেষে তিনি তাঁর অনুরাগীদের কাছে দর্শকদের কাছে গোপনীয়তাও কামনা করেছেন। তবে দেখাই এর পর কিভাবে কি রূপে আমরা আবার মিশমিকে দেখতে পাই।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media