Hoop PlusTollywood

Srabanti Chatterjee: শর্ট ড্রেসে সোশ্যাল মিডিয়ায় আগুন ধরালেন অভিনেত্রী শ্রাবন্তী, মুগ্ধ অনুরাগীরা

দুষ্টু মিষ্টি শ্রাবন্তী এখন এক্কেবারে হট অ্যান্ড বোল্ড ডিভা।সদ্য সুপারহট অবতারে ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। তার রূপের আগুনে আগে অনেকেই জ্বলে পুড়ে গিয়েছেন, এখন নিজেকে এমন ভাবে সাজিয়েছেন যে অনুরাগীরা পর্যন্ত হিমশিম খাচ্ছে।

সদ্য মালদ্বীপ থেকে ফিরলেন অভিনেত্রী। ফিরেই বাজিমাৎ। তবে, মালদ্বীপ যাওয়ার আগে কিনে নেন সিলভার রঙের ভলভো এক্সসি ৬০ মডেলের নতুন গাড়ি। গাড়ি কিনেই সুপার পোজ অভিনেত্রীর। একহাতে রোলস রয়েসের ( বাজারে যার দান শুরু হয় ৬৫ লক্ষ ৯০ হাজার টাকা থেকে) মতো দামি গাড়ি, অন্যহাতে মালদ্বীপ ট্যুর। সব মিলিয়ে এই বাজারে শ্রাবন্তী চট্টোপাধ্যায় একাই একশো। প্রসঙ্গত, যারা বলে শ্রাবন্তী মুটিয়ে গিয়েছে তাদের তিনি বুড়ো আঙুল দেখিয়ে বুঝিয়ে দিলেন ওয়েস্টার্ন পোশাকেও শ্রাবন্তী সুপার হিট। বর্তমানে, তার প্রতিটা ছবি ঘিরে তৈরি হচ্ছে উষ্ণতার পারদ। বিশেষত, শ্রাবন্তী সোশ্যাল মিডিয়ায় উষ্ণতার পারদ চড়ানোর জন্য আগাগোড়া সিদ্ধহস্ত। ফিগার যেমনই হোক না কেন,শরীরী মায়া ও স্টাইলিশ পোশাকে তিনি পাকা খিলাড়ি।

বেগুনী ছোট্ট টাইট পোশাক, খোলা চুল, মানানসই মেক আপে শ্রাবন্তী যেন সুইট সিক্সটিন। দেখুন অভিনেত্রীর নয়া লুক।

একুশের ভোটের পর বেশ কিছুদিন চুপচাপ ছিলেন শ্রাবন্তী। এরপরেই, দাপিয়ে ফটোশ্যুট শুরু করেন। বাংলাদেশর দুটি ফিল্ম করে নেন, পাশাপাশি টলিউডে দুটো সিনেমা মুক্তি পায়। এছাড়া, এই মুহূর্তে বেশ কয়েকটি ছবি মুক্তি পেতে চলেছে শ্রাবন্তীর। যেমন- ‘অচেনা উত্তম’, ‘কাবেরী অন্তর্ধান’ । এদিকে গত মাসেই মুক্তি পেয়েছে শান্ত খান এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায় অভিনীত ছবি ‘বিক্ষোভ’।

whatsapp logo