whatsapp channel
BollywoodHoop Plus

Aishwarya Rai: প্রথমবারের অভিজ্ঞতায় কেঁদে ফেলেছিলেন ঐশ্বর্য রাই!

2022 সালে মুক্তি পেয়েছিল মণি রত্মম (Mani Ratnam) নির্মিত ফিল্ম ‘পোন্নিয়েন সেলভান -1’। চোল সাম্রাজ্যের কাহিনীর প্রেক্ষাপটে নির্মিত এই ফিল্মে রানীর চরিত্রে ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan) অভিনয় করেছেন। কিন্তু এই চরিত্রে তাঁর লুক সামনে আসতেই নেটিজেনদের একাংশ ঐশ্বর্যর চেহারার সমালোচনা করেছিলেন। ইদানিং কাজের সংখ্যা যথেষ্ট কমিয়ে দিয়েছেন ঐশ্বর্য। তিনি আপাতত তাঁর কন্যাসন্তান আরাধ্যা (Aradhya Bachchan)-কে সময় দিতে চান। আরাধ্যার পড়াশোনার দিকে কড়া নজর রাখেন ঐশ্বর্য। কারণ একসময় ঐশ্বর্য নিজেও যথেষ্ট ভালো ছাত্রী ছিলেন।

তিনি নিজেই জানিয়েছেন, স্কুলে পড়াকালীন ক্লাসে বরাবর প্রথম হতেন ঐশ্বর্য। ফলে তাঁর প্রতি সকলের আলাদা আশা তৈরি হয়েছিল। সকলে ভেবেছিলেন আইসিএসই পরীক্ষায় প্রথম হবেন তিনি। কিন্তু পরীক্ষার ফল বেরোলে দেখা গিয়েছিল ঐশ্বর্য অষ্টম স্থান অধিকার করেছেন। সেদিন ঐশ্বর্য বুঝতে পেরেছিলেন প্রথম হওয়ার মূল্য। তবে সেই সময় তাঁর মনের মধ্যে ইগো কাজ করছিল। সামান্য নম্বরের পার্থক্যে অষ্টম হয়েছিলেন ঐশ্বর্য। কিন্তু প্রথম অভিজ্ঞতার এই ঘটনায় কেঁদে ফেলেছিলেন তিনি। সেদিন ঐশ্বর্য বুঝতে পেরেছিলেন, অন্যদের প্রত্যাশা পূরণ করার চেষ্টা করলেও এতদিন নিজের কথা ভাবেননি তিনি। ছিল না নিজের কোনো লক্ষ্য।

পরবর্তীকালে মডেলিং করতে শুরু করেন ঐশ্বর্য। তাঁর বাবা কৃষ্ণরাজ রাই (krishnaraj Rai) মেয়েকে মডেলিং-এর অনুমতি দিলেও বলেছিলেন, এর জন্য পড়াশোনার যেন কোনো ক্ষতি না হয়। পরবর্তীকালে আর্কিটেকচার নিয়ে স্নাতক স্তরে পড়াশোনা শুরু করলেও ঐশ্বর্য ততদিনে ‘মিস ইন্ডিয়া ওয়ার্ল্ড’-এর জন্য মনোনীত হয়েছেন। ফলে স্নাতক স্তরের পড়াশোনা অসম্পূর্ণ রেখেই ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিলেন ঐশ্বর্য। মুকুট উঠেছিল তাঁর মাথায়। এরপর মডেল ও বিশ্বসুন্দরী থেকে ধীরে ধীরে অভিনেত্রী হয়ে ওঠেন তিনি।

আগামী দিনে ঐশ্বর্যকে দেখা যাবে ‘পোন্নিয়েন সেলভান – 2’-তে। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে এই ফিল্মের ট্রেলার।

whatsapp logo