whatsapp channel

‘ওয়ান টু থ্রি ফোর’, শাড়ি পরে হিন্দি গানে অসাধারণ নাচলেন চার যুবতী, রইলো ভিডিও

পরনে সুন্দর শাড়ি পরে স্লিভলেস ব্লাউজ পরে অসাধারণ নাচ পরিবেশন করলেন। যুবতী বদ্ধ ঘরে তাদের এই চারজনের নাচ পৌঁছে গেছে সকলের মাঝখানে আর হবে নাই বা কেন শাড়ি পরে তাদের…

Avatar

HoopHaap Digital Media

পরনে সুন্দর শাড়ি পরে স্লিভলেস ব্লাউজ পরে অসাধারণ নাচ পরিবেশন করলেন। যুবতী বদ্ধ ঘরে তাদের এই চারজনের নাচ পৌঁছে গেছে সকলের মাঝখানে আর হবে নাই বা কেন শাড়ি পরে তাদের এমন সুন্দর নাচ দেখে সত্যিই সবাই অবাক হয়েছেন। শাড়ি পরেছে এত সুন্দর নাচ পরিবেশন করা যায় তাও আবার হিন্দি নাচের গানের সঙ্গে তার সত্যি না দেখলে আপনিও বিশ্বাস করবেননা।

কত কিছুই না ভাইরাল হয়, শাড়ি পরে যুবতীদের এমন বলিউড সং এর সঙ্গে নাচ সত্যি অবিশ্বাস্য। আজকাল অনেক কিছুই ফিউশন হয়, খাবারে ফিউশন, গানেই ফিউশন, নাচেই ফিউশন কিন্তু এমন বাঙালি বধুর মতন সেজে আর হিন্দি গানের সঙ্গে এমন স্টেপ দেওয়া কিন্তু চারটিখানি ব্যাপার নয়। আরেকটি জিনিস লক্ষ্য করার বিষয় তারা যে প্রত্যেকে একেবারে তন্বী তাও নয়, তাদের মধ্যে কেউ কেউ আছেন প্লাস ফিগারে, তাতেই কিন্তু তারা অসাধারণ নেচে চলেছেন।

তাই নাচের ক্ষেত্রে ফিটনেসটাই আসল কথা মোটা কিম্বা রোগা শুধুমাত্র নিজের ফিটনেস থাকলেই আপনি এই নাচকে অসাধারণ করে তুলতে পারেন। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। শাড়ি পরে সত্যিই এইভাবে নাচ পরিবেশন করা কিন্তু অবাক করার বিষয়। অসাধারণ নাচটি করে সবার মন জয় করেছেন।

দেখে নিন ভাইরাল ভিডিও –

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media