whatsapp channel

মনের দুঃখে সিগারেট খাচ্ছে এক কুকুর, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

প্রেমে ব্যথা পেয়ে দেবদাস হয়ে হাতে মদের গ্লাস তুলে নিতে, বা প্যাকেট এরপর প্যাকেট সিগারেট শেষ হতে অনেক যুবক কেই দেখা গেছে। প্রেমিকার কথা মনে পড়তেই বুকের ভেতরটা দলা পাকিয়ে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

প্রেমে ব্যথা পেয়ে দেবদাস হয়ে হাতে মদের গ্লাস তুলে নিতে, বা প্যাকেট এরপর প্যাকেট সিগারেট শেষ হতে অনেক যুবক কেই দেখা গেছে। প্রেমিকার কথা মনে পড়তেই বুকের ভেতরটা দলা পাকিয়ে ওঠে কান্নায়। প্রাক্তন প্রেমিকার মুখ ভুলতে তাই ধুমপান বা সুরাপানকেই একমাত্র ওষুধ হিসাবে মনে হয়। পুরোটা ভোলা না গেলেও খানিক সময়ের জন্য ভুলে থাকা যায়, এমনটাই ভাবনা বর্তমান প্রজন্মের দেবদাসের দলেদের। তবে শুধু ছেলেদের ক্ষেত্রে এই কথাটা বলা ভুল অনেক মেয়েরাও প্রেম ভুলতে নেশাকে যোগ্য মাধ্যম বলে মনে করেন।

Advertisements

কিন্তু মনুষ্যসমাজ বাদেও কুকুরেরও কি প্রাক্তন প্রেমিক প্রেমিকা থাকতে পারে? কথাটা শুনে প্লিজ ভুরু কোচকাবেন না। কারণ ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি কুকুর মন খারাপ হয়ে বসে সিগারেট খাচ্ছে। কুকুরটি প্রেমিকা নিশ্চয়ই তাকে ছেড়ে চলে গেছে। তার মানে পশু সমাজের মধ্যেও এমন দেবদাস আছে? ভিডিওর ব্যাকগ্রাউন্ড এ বাজছে ‘পিনেকা শখ নেহি, পিতা হু গাম ভুলানে কে লিয়ে’।

Advertisements

নিশ্চয়ই ডাল মে কুচ কালা হে। নয় মালিক মেনে নেয়নি তার প্রেমিকাকে, আর না হলে তার প্রেমিকা অন্য কোনো ভালো কুকুর পেয়ে তাকে ছেড়ে চলে গেছে। আপনার বাড়িতে যদি কোন পোষ্য কুকুর থাকে খুব সাবধানে রাখবেন। কে বলতে পারে পাশের বাড়ির কোন প্রেমিকা কুকুরের থেকে আঘাত পেয়ে আপনার সিগারেটের প্যাকেটে যেন ভাগ না বসায়। মাঝেমধ্যেই হয়তো দেখতে পারেন আপনার স্টকে রাখা সিগারেটের বাক্স উধাও হয়ে যাচ্ছে। তখনই একটুও নজরে নজরে আপনার পোষা কুকুরটাকে রাখবেন। পারলে তাকে নতুন কোন প্রেমিকার কাছে নিয়ে যাবেন। আফটার অল ‘ভালোবাসা’ তো। দেখে নিন সেই ভিডিও।

Advertisements

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media