whatsapp channel

Viral: ‘বহু মনরথ’ গানে দুর্দান্ত ভঙ্গিতে অসাধারণ নেচে ভাইরাল যুবতী, রইলো ভিডিও

করোনা ভাইরাসের জন্য যখন প্রত্যেকটি মানুষের জীবন বন্ধ ঘরের মধ্যে কার্যত গৃহবন্দি অবস্থায় কাটছে। তখন মানুষের জীবনের সাথে সাথে মনের অবস্থা ক্রমশ ক্ষতির দিকে যাচ্ছে। আর এই রকম পরিস্থিতিতে ইউটিউব…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

করোনা ভাইরাসের জন্য যখন প্রত্যেকটি মানুষের জীবন বন্ধ ঘরের মধ্যে কার্যত গৃহবন্দি অবস্থায় কাটছে। তখন মানুষের জীবনের সাথে সাথে মনের অবস্থা ক্রমশ ক্ষতির দিকে যাচ্ছে। আর এই রকম পরিস্থিতিতে ইউটিউব এর এই একেকটি ভিডিও মানুষের জন্য অক্সিজেন বহন করে নিয়ে আসে। কখনো কাউকে আনন্দ দিচ্ছে কখনো আবার কাউকে উৎসাহিত করছে তাদের কেউ নতুন করে কিছু শুরু করার জন্য।

Advertisements

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়, সেলিব্রেটিদের নানান রকম কীর্তিকলাপ থেকে শুরু করে নতুন নতুন প্রজন্মদের একটা প্রতিভার প্রকাশ করার অন্যতম প্লাটফর্ম হয়েছে সোশ্যাল মিডিয়া। এর মাধ্যমে সাধারন থেকে অতি সাধারণ, যাদের মধ্যে প্রতিভা রয়েছে তারা খুব সহজেই উঠে আসে সকলের মধ্যে।

Advertisements

আগেকার দিনে নিজের প্রতিভা প্রকাশ করার জন্য টেলিভিশন বা রেডিও একটা অডিশনের ওপর নির্ভর করত। হংসরাজ নামে এক বাংলা সিনেমায় আমরা দেখেছি একটা গান গাওয়ার জন্য কত কষ্টই না করতে হয়েছিল। বাস্তব চিত্রটা আগেকার দিনে তেমনই ছিল। কিন্তু বর্তমানে চিত্রটা অনেকটাই বদলেছে। যুগ এগিয়েছে সামনের দিকে।

Advertisements

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, জন্মাষ্টমী স্পেশাল ‘বহু মনরথ’ শুভমিতার গাওয়া অসাধারণ একটি সঙ্গে নৃত্য পরিবেশন করেছেন। এক যুবতী। হলুদ শাড়ি এবং লাল ব্লাউজ পরে অসাধারণ নৃত্য শৈলী প্রত্যেকের মন কেড়ে নিয়েছে। ইউটিউব চ্যানেলের নাম ডান্স স্টার মৌ। চ্যানেলটি সাবস্ক্রাইব এর সংখ্যা প্রায় ১ লক্ষ। ৫ দিন আগে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হয়েছে তাতেই প্রায় সাড়ে ৯ হাজার মানুষের কাছে পৌঁছে গেছে ভিডিওটি। ভিডিওটি দেখে অসংখ্য মানুষ কমেন্টে প্রশংসা করেছেন। একেবারে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে ভিডিওটি-

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar