whatsapp channel

স্বামীর সামনেই পরপুরুষের সঙ্গে ঘনিষ্ঠ স্ত্রী, ইন্টারনেটে মুক্তি পেল সবচেয়ে সাহসী শর্টফিল্ম

2019 সালের 17 ই অক্টোবর ‘অর্চনা প্রোডাকশনস’ নামে একটি ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়েছিল বাংলা শর্ট ফিল্ম ‘অ-সতী’। এই শর্ট ফিল্মট পরিচালনা করেছিলেন পায়েল চৌধুরী (Paayel Choudhary)। শর্ট ফিল্মে মুখ্য…

Avatar

Nilanjana Pande

2019 সালের 17 ই অক্টোবর ‘অর্চনা প্রোডাকশনস’ নামে একটি ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়েছিল বাংলা শর্ট ফিল্ম ‘অ-সতী’। এই শর্ট ফিল্মট পরিচালনা করেছিলেন পায়েল চৌধুরী (Paayel Choudhary)। শর্ট ফিল্মে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন সুকন্যা (Sukanya), সুদীপ (Sudip), সিদ্ধার্থ (Sidhdhartha), বিপাশা (Bipasha)। এখনও অবধি এই শর্ট ফিল্মটির ভিউ অতিক্রম করেছে সাড়ে বারো লক্ষ। শর্ট ফিল্মটি প্রযোজনা করেছেন অপূর্ব হালদার (Apurba Halder)।

‘অ-সতী’-র কেন্দ্রে রয়েছে এক দম্পতি। পক্ষাঘাতগ্রস্ত স্বামীর যত্ন করে তার স্ত্রী। কিন্তু নীলেশ নামে ওই ব্যক্তি তার স্ত্রীর সাথে অন্যায় করে। স্ত্রী প্রতিবাদ করলে নীলেশ তার চুল টেনে ধরে মারতে থাকে। সে বলে, তার স্ত্রী যেন বেশি সতীত্ব না দেখায়। কিছুদিন পর নীলেশ সুস্থ হয়ে গেলে তার স্ত্রীকে স্বামীর হাত থেকে কেউ বাঁচাতে পারবে না। কাজের মেয়ে নীলেশের স্ত্রীকে জিজ্ঞাসা করে, তাকে তার স্বামী কি করতে বলছে! কিন্তু নীলেশের স্ত্রী তাকে কিছু না বলে তার বাপের বাড়ির পাড়ায় বাসিন্দা রাজুকে ডেকে পাঠায়। প্রকৃতপক্ষে, নীলেশ তার স্ত্রী ও অন্য পুরুষের সঙ্গম দেখতে চায়। রাজুকে নীলেশের স্ত্রী অনুরোধ করে তার এই কাজ করে দেওয়ার জন্য।

নীলেশের নির্দেশে প্রতিদিন তার সামনে রাজুর সাথে যৌনতায় লিপ্ত হয় তার স্ত্রী। কিন্তু একসময় নীলেশ তার স্ত্রীকে নতুন কোনো পুরুষের সাথে যৌনতায় লিপ্ত হতে বলে। নীলেশের স্ত্রী তার কাছে মুক্তি চায়। কিন্তু নীলেশ আবারও তার স্ত্রীর উপর অত্যাচার শুরু করে। একদিন নীলেশের স্ত্রী ব্যাঙ্কের কাজে বেরিয়ে যাওয়ার পর কাজের মেয়ে আবিষ্কার করে নীলেশের মৃতদেহ। নীলেশের মৃত্যুর তদন্ত করতে বাড়িতে পুলিশ আসে।

প্রকৃতপক্ষে নীলেশের স্ত্রীকে যন্ত্রণা থেকে মুক্তি দিতে নীলেশকে ভয় দেখিয়ে খুন করেছিল রাজু। তার হাতে ছুরি দেখে নীলেশের শ্বাসকষ্ট শুরু হয় ও সে মারা যায়।

whatsapp logo