স্বামীকে বাঁচাতে পুলিশ অফিসারকে বিছানায় খুশি করলেন স্ত্রী, সাহসী দৃশ্যে ঠাসা এই ওয়েব সিরিজ

Avatar

Nilanjana Pande

কয়েক মাস আগে কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রকের তরফে নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইম ভিডিও, ডিজনি প্লাস হটস্টারের মতো ওটিটিকে সতর্ক করা হয়েছে কন্টেন্ট তৈরির ব্যাপারে। এই ওটিটিগুলির বিরুদ্ধে প্রাপ্তবয়স্ক কন্টেন্ট বানানোর অভিযোগ তুলেছেন কয়েকজন সাংসদ। ফলে তৈরি হয়েছে সমস্যা। একাধিক ওয়েব সিরিজের মুক্তি আটকে রয়েছে এই অভিযোগের কারণে। অসন্তুষ্ট অনুরাগ কাশ‍্যপ (Anurag Kashyap) সহ একাধিক নির্মাতা। কিন্তু এর মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে চলেছে এরোটিক ওয়েব সিরিজের ট্রেলার। উল্লু, প্রাইম শটসের মতো কিছু অ্যাপের ইউটিউব চ্যানেলের মাধ্যমে ভাইরাল হচ্ছে এই ট্রেলারগুলি। তবে এই বিষয়ে কেন্দ্রের কোনো বক্তব্য নেই। চলতি বছরের 12 ই সেপ্টেম্বর প্রাইম শটসের ইউটিউব চ্যানেলে লঞ্চ হয়েছে প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ ‘ডিল’-এর ট্রেলার।

‘ডিল’-এর মুখ্য চরিত্রে অভিনয় করছেন নেহা গুপ্তা (Neha Gupta)। ওয়েব সিরিজটি প্রাইম শটসে স্ট্রিম হবে আগামী 16 ই সেপ্টেম্বর। কাহিনীর কেন্দ্রে রয়েছে এক দম্পতি। নিম্ন মধ্যবিত্ত পরিবারের স্বামী-স্ত্রীর সংসার চলে ফুল বেচে। প্রতিদিন ভোরে পুরুষটি বেরিয়ে পড়ে ফুল বেচতে। তার একটি ছোট নার্সারি রয়েছে। পুরুষটি বাড়ি ফিরলে তার স্ত্রী খোলামেলা রাতপোশাক পরে তার কাছে আসে। সে যৌন মিলনের প্রস্তাব দেয়। তখন স্বামী তাকে বলে, কোনো কাজ সে বিনামূল্যে করে না। নিজেকে পয়সার জন্য বেচে দিতে পারে সে। স্ত্রী মজা করে বলে, বিনামূল্যে সে-ও কোনো কাজ করাচ্ছে না। তারা অন্তরঙ্গ হয়।

একসময় স্থানীয় থানার ইন্সপেক্টর আসে ওই পুরুষটির নার্সারিতে। ফুলগাছ কেনার সময় তার নজর পড়ে পুরুষটির স্ত্রীর উপর। মাদক ব্যবসার মিথ্যা মামলায় ফাঁসিয়ে পুরুষটিকে গ্রেফতার করে পুলিশ ইন্সপেক্টর। পুলিশের সাথে যাওয়ার সময় স্বামী তার স্ত্রীর প্রতি চিন্তা প্রকাশ করলে কনস্টেবল তাকে বলে, ইন্সপেক্টর তার স্ত্রীর খেয়াল রাখবে।

স্ত্রী ইন্সপেক্টরের কাছে স্বামীকে ছেড়ে দেওয়ার আর্জি নিয়ে গেলে ওই ইন্সপেক্টর তাকে যৌন মিলনের প্রস্তাব দেয়। অনিচ্ছা সত্ত্বেও স্বামীকে বাঁচাতে ইন্সপেক্টরের সাথে যৌন সম্পর্ক স্থাপন করে স্ত্রী। কিন্তু সত্যিই কি তার স্বামী জেল থেকে ছাড়া পাবে? প্রশ্নের উত্তর পেতে সাবস্ক্রাইব করতে হবে প্রাইম শটস।