Hoop StoryHoop Viral

পিছনে ধেয়ে আসছে শতাধিক বিষধর সাপ, জীবন যুদ্ধে চলছে হাড্ডাহাড্ডি লড়াই, তুমুল ভাইরাল ভিডিও

পৃথিবীতে বেঁচে থাকতে গেলে লড়াই করে বেঁচে থাকতে হয়। খাদ্য ও খাদকের সম্পর্কে খাদককে কখনো কখনো খাদ্য হিসাবে বেছে নিতে হয় অন্য জীবজন্তুকে। সরীসৃপ ইগুয়ানা দেখতে অনেকটা গোসাপ এর মত। সরীসৃপ প্রাণী থেকে অনেক দূর পথ পেড়িয়ে যেতে হবে পাহাড়ের একেবারে শিখরে। কিন্তু যেতে গিয়ে নানান রকম অসুবিধার সম্মুখীন হতে পারে জেনেও সে এগিয়ে চলেছে অনেক দূর। পিছনে তাড়া করেছে শতাধিক সাপ। কিন্তু সামনের দিকে এগিয়ে চলেছে সে নানান রকম বিপদকে পিছনে ফেলে।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়ে গেছে। আর হবে নাই বা কেন এমন ভয়ঙ্কর ভিডিও দেখলে রীতিমতো গায়ের লোম খাড়া হয়ে যায়। ভিডিও টি ইতিমধ্যেই পৌঁছে গেছে অনেকের কাছেই। প্রতিবছর বসন্তকালে এই ভাবেই সরীসৃপ ইগুয়ানা কে নিজের জীবনকে বাজি রেখে জীবনযাত্রা কে টিকিয়ে রাখতে হয়। একবার পর্বতের শিখরে উঠে পড়তে পারলেই কেল্লাফতে।

সোশ্যাল মিডিয়া মারফত কত কিছুইনা ভাইরাল হয়। তবে এই ভিডিওটি বহুদিন আগেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হয়েছিল এমন টানটান উত্তেজনা দেখে প্রত্যেকেই অবাক হয়েছেন। সরীসৃপ ইগুয়ানা শেষ পর্যন্ত তার জীবনকে বাঁচাতে পারবে কিনা এই নিয়ে টানটান উত্তেজনা ছিল গোটা ভিডিওটি জুড়েই। আগেকার দিনে এই সমস্ত পশুপাখিদের ভিডিও দেখার জন্য টিভির ওপরই নির্ভর করতে হতো কিন্তু বর্তমানে বিশ্বের যেকোন প্রান্তে ঘটা যে কোনো ঘটনায় মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দৌলতে।

Related Articles