whatsapp channel

VIDEO: স্লিভলেস ব্লাউজ সাদা শাড়িতে ঝড় তুললেন লাস্যময়ী যুবতী, উত্তেজনা চেপে দেখুন নাচের ভিডিও

সোশ্যাল মিডিয়া (Social Media) মানুষের জীবনে সবথেকে গুরুত্বপূর্ণ বিষয়গুলির মধ্যে একটি হয়ে উঠছে। খ্যাতি পাওয়ার সবথেকে সহজ পথ এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral Video) হওয়া। যেকোনো কারণে একবার লাইমলাইটে উঠে…

Nirajana Nag

Nirajana Nag

সোশ্যাল মিডিয়া (Social Media) মানুষের জীবনে সবথেকে গুরুত্বপূর্ণ বিষয়গুলির মধ্যে একটি হয়ে উঠছে। খ্যাতি পাওয়ার সবথেকে সহজ পথ এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral Video) হওয়া। যেকোনো কারণে একবার লাইমলাইটে উঠে আসতে পারলেই কেল্লাফতে। আপনা থেকেই লোকের নজর কেড়ে নেওয়া সহজ হবে। তাই ভাইরাল হওয়ার জন্য যে কোনো সীমা অতিক্রম করার জন্য তৈরি হয়ে থাকেন কনটেন্ট ক্রিয়েটররা। কেউ লাজলজ্জা ভুলে ভিড়ে ঠাসা ট্রেনে নেচে ওঠেন, কেউ আবার শর্ট পোশাকে কোমর দোলান লাস্যময়ী অঙ্গভঙ্গি করে। যে যত বেশি বোল্ড হতে পারবেন, তার ভাইরাল হওয়ার সম্ভাবনা তত বেশি।

সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় প্রায়ই ভাইরাল হতে থাকে কিছু না কিছু। এই সুযোগটাকে কাজে লাগিয়ে অনেকেই হয়ে উঠেছেন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার। কারোর ভিডিও ভাইরাল হওয়া মানেই সে ছোটখাট তারকা হয়ে ওঠে। সোশ্যাল মিডিয়ায় অনেকেই নিজের প্রতিভা তুলে ধরেন। কিছু কিছু ভিডিও মানুষকে অবাক করে দেয়। এই ভিডিও গুলিতেই বিভিন্ন সংষ্কৃতির ছোঁয়াও পাওয়া যায়।

VIDEO: স্লিভলেস ব্লাউজ সাদা শাড়িতে ঝড় তুললেন লাস্যময়ী যুবতী, উত্তেজনা চেপে দেখুন নাচের ভিডিও

বিভিন্ন বয়সের ছেলে মেয়ে নির্বিশেষে ভিডিও বানিয়ে একটা ভালো অঙ্কের টাকা রোজগার করেন। সম্প্রতি যেমন একটি ভিডিও ব্যাপক ভাবে নজর কাড়তে শুরু করেছে নেটিজেনদের। বলিউডি গানের সঙ্গে ভিডিও বানিয়ে জনপ্রিয়তা পেয়েছেন অনেকেই। এই ধরণের গান এবং ভিডিও পছন্দও করেছেন নেটিজেনদের একটা বড় অংশ। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি নাচের রিল ভিডিও আলাদা করে নজর কেড়ে নিয়েছে নেট নাগরিকদের।

সাদা পাতলা শাড়ি আর স্লিভলেস ব্লাউজ পরে সর্বাঙ্গে দোলা দিয়ে নেচে উঠেছেন এক সুন্দরী যুবতী। যেমন গ্ল্যামারাস তার রূপ, তেমনি সুন্দর ভঙ্গিমায় নাচতে দেখা গিয়েছে তাকে। শাড়ির ফাঁকে নির্মেদ কোমর দেখে রাতের ঘুম ওড়ার জোগাড় হয়েছে নেট নাগরিকদের। জনপ্রিয় গান ‘মুঝে নিন্দ নেহি আয়ি’র সঙ্গে দুর্দান্ত নেচে চোখ কপালে তুলেছেন যুবতী। প্রায় ৩২ হাজার বার ভিডিওটি দেখা হয়েছে। নেট পাড়ায় রীতিমতো ভাইরাল এই ভিডিও।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই