Hoop VideoHoop Viral

Dance Video: ‘উচি নিচি হ্যায় দারিয়া’, খোলা ছাদে দুর্দান্ত ড্যান্স দিয়ে ঝড় তুলল যুবতী

আজকের দুনিয়ায় কে না ভাইরাল হতে চায় না? সোশ্যাল মিডিয়ায় যারাই ঘর বেঁধেছেন, তারাই নিজেদের জায়গা পাকা করার জন্য নিজেদের শিল্প সত্তাকে জাগিয়ে তুলেছেন। এতে করে মানুষ সারা বিশ্বে পৌঁছে যাচ্ছে খুব অল্প সময়ের মধ্যেই। এই কথা মানতেই হয় যে আজকের দিনে ইন্টারনেট হল একটি আশীর্বাদ। এই ইন্টারনেটের দৌলতেই মানুষ সোশ্যাল মিডিয়ায় নিজেদের অ্যাকাউন্ট খুলছে ও নিজেদের পরিচয় গড়ে তুলছেন। আজকের প্রতিবেদনে আমরা কথা বলব ভাইরাল হওয়া একটি ভিডিও নিয়ে।

হ্যাঁ, আজকাল অনেক মানুষ ভাইরাল হচ্ছেন তাদের কর্মকাণ্ডের জেরে। সেলিব্রিটি থেকে শুরু করে সাধারণ মানুষ প্রত্যেকেই প্রায় সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকেন, এতে করে প্রত্যেকের প্রতিভার নমুনা দেখা যায় সরাসরি ভিডিওর মধ্যে দিয়ে। সেরকমই, আজকে যেই ভাইরাল হওয়া ভিডিও নিয়ে আমরা কথা বলতে চলেছি সেটি হল একটি নাচের ভিডিও। আসলে, মানুষ প্রতিনিয়ত চেষ্টা করছে নিজের অন্তরের প্রতিভাকে ছড়িয়ে দিতে, এতে করে যেমন বাড়ে জনপ্রিয়তা তেমনই খুলে যায় উপার্জনের রাস্তা।

আমরা যেই ভাইরাল ভিডিও নিয়ে কথা বলছি সেটি হলো একটি নাচের পারফরম্যান্স। ভিডিওতে দেখা যাচ্ছে এক ছিপছিপে তরুণী ‘বালাম ধীরে চালো জি’র তালে দুর্দান্ত নৃত্য পরিবেশন করছে নিজের বাড়ির ছাদে। হ্যাঁ, এই ধরনের পারফরম্যান্স সোশ্যাল মিডিয়ায় অনেক দেখা যায়। কেউ ফাঁকা রাস্তায় নাচ করে তো কেউ নিজের বাড়ির ছাদে। এই ভিডিওতে তরুণীকে দেখা যাচ্ছে নীল স্কার্ট, লাল ব্লাউজ ও নীল ওড়নার সাথে সেজেছেন। এবং পোশাকের সঙ্গে খোলা চুল ও মানানসই মেকআপ দিয়ে নিজেকে আরও আকর্ষণীয় করে তুলেছেন।

ভাইরাল হওয়া নাচের ভিডিওটি ১৪ লাখেরও বেশি মানুষ দেখেছেন এবং অনেকেই কমেন্ট করে প্রশংসা করেছেন। ভাইরাল হওয়া ভিডিওটির চ্যানেলের নাম Devangini Rathore. এই চ্যানেলে প্রবেশ করলে আপনি উপভোগ করতে পারবেন একাধিক ড্যান্স পারফরম্যান্স, যা আপনাকে মুগ্ধ করতে পারে। তাহলে চলুন দেখে নিই ‘উচি নিচি হ্যায় দারিয়া’র ঝলক।

Related Articles