whatsapp channel

শিক্ষকের প্রেমে কুকর্মে জড়িয়ে পড়লেন মিনির, এই ওয়েব সিরিজটি ঘনিষ্ঠ দৃশ্যে ভরপুর

‘উল্লু’ অ্যাপ জুড়ে রয়েছে ভরপুর নিষিদ্ধ বিনোদন। অন্তত আদিরসের প্রাচীন ক্ষেত্র ভারতে যৌনতাকে তাই মনে করা হয়। ভারত জুড়ে পর্ণ সাইট নিষিদ্ধ ঘোষণা হলেও উল্লু, প্রাইম শটস, ভুভির মতো ওটিটি…

Avatar

Nilanjana Pande

‘উল্লু’ অ্যাপ জুড়ে রয়েছে ভরপুর নিষিদ্ধ বিনোদন। অন্তত আদিরসের প্রাচীন ক্ষেত্র ভারতে যৌনতাকে তাই মনে করা হয়। ভারত জুড়ে পর্ণ সাইট নিষিদ্ধ ঘোষণা হলেও উল্লু, প্রাইম শটস, ভুভির মতো ওটিটি প্ল্যাটফর্মগুলির কারণে পর্ণ সাইটের চাহিদার প্রয়োজন নেই। করোনাকালে লকডাউনের প্রথম থেকেই এই ধরনের ওটিটিগুলি মানুষকে বিশেষ ধরনের বিনোদনের যোগান দিয়েছে। উল্লু অবশ্য উল্লু মিউজিক ইউটিউব চ্যানেলের মাধ্যমে তার সাবস্ক্রাইবারের সংখ্যা বাড়িয়ে চলেছে। উল্লুর জনপ্রিয়তম ওয়েব সিরিজগুলির মধ্যে একটি হল ‘লাভ গুরু সিজন থ্রি’।

এই ওয়েব সিরিজটি সম্প্রতি স্ট্রিম হয়েছে উল্লু অ্যাপে। কিন্তু তার কিছু ঝলক ইতিমধ্যেই শেয়ার করা হয়েছে উল্লু মিউজিক ইউটিউব চ্যানেলে। ওয়েব সিরিজের দ্বিতীয় পর্বটি সবচেয়ে বেশি নজর কেড়েছে। ‘লাভ গুরু সিজন থ্রি’-র দ্বিতীয় পর্বের শুরুতে দেখা যায় হাই স্কুলের ছাত্রী মিনি তার শিক্ষকের প্রেমে পড়ে যায়। স্বাভাবিক ভাবেই মিনির শিক্ষক তার তুলনায় বয়সে অনেকটাই বড়। কিন্তু মিনিকে থামাতে পারে না বয়সের ব্যবধান। সে ক্রমশ আকৃষ্ট হয় তার শিক্ষকের প্রতি। শিক্ষককে সে নিজের দিকে আকর্ষণ করার চেষ্টা করতে থাকে।

কিন্তু বারবার ব্যর্থ হয় মিনি। একসময় সে ‘লাভ গুরু’ নামে পরিচিত এক ব্যক্তির কাছে গিয়ে নিজের সমস্যা খুলে বলে। লাভ গুরু তাকে সমাধানের পথ বলে দেয়। লাভগুরুর কথা মেনে চলে মিনি। একসময় তার শিক্ষক মিনিকে বলে, সে তাকে ভালোবাসে।

কিন্তু মিনি ও তার শিক্ষকের ভালোবাসা শেষ পর্যন্ত বজায় থাকবে কিনা তা জানতে হলে উল্লুর সাবস্ক্রিপশন নিতে হবে।

whatsapp logo