whatsapp channel

‘টুম্পা সোনা’ গান শুনেই কান্না থামাল ছোট্ট খুদে, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

জন্মেই টুম্পা সোনা গানে আসক্ত হয়ে পড়েছে এক ছোট্ট শিশু। গান না শুনলে মেয়ের কান্না থামছেই না। ছোট শিশুর কান্না থামানোর জন্য কত কিছুই না ব্যবহার করা হয়। কখনো খেলনা…

Avatar

HoopHaap Digital Media

জন্মেই টুম্পা সোনা গানে আসক্ত হয়ে পড়েছে এক ছোট্ট শিশু। গান না শুনলে মেয়ের কান্না থামছেই না। ছোট শিশুর কান্না থামানোর জন্য কত কিছুই না ব্যবহার করা হয়। কখনো খেলনা কখনো মায়ের গান। কিন্তু এই শিশু একেবারে ছোট্টবেলা থেকেই পাকা বুড়ি হয়ে গেছে।

বর্তমানে ‘টুম্পা সোনা’ গানটি এতটাই জনপ্রিয়তা অর্জন করেছে যে আবালবৃদ্ধবনিতা প্রত্যেককেই গানে মজেছেন। গানের সঙ্গে কখনো শিশু নাচছে, কখনো বা বৃদ্ধ-বৃদ্ধা নাচছে। সকলেই একেবারে ‘টুম্পা সোনা’ গানে বুঁদ হয়ে রয়েছেন।

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথে রীতিমতন ভাইরাল হয়েছে। আর হবে নাই বা কেন ‘টুম্পা সোনা’ গান শুনলেই ছোট্ট শিশুর কান্না একেবারে বন্ধ হয়ে যাচ্ছে। বিষয়টি যে দেখেছে সেই অবাক হয়েছেন। সত্যি সত্যি ‘টুম্পা সোনা’ গানেই তার কান্না বন্ধ হচ্ছে কিনা এটা দেখার জন্য ভিডিওটিতে যে মানুষটিকে দেখা যাচ্ছে তিনি মাঝে মাঝে গানটি বন্ধ করে দিচ্ছেন আর তখনই দেখা যাচ্ছে বাচ্চাটি আবার করে কান্না জুড়ে দিচ্ছে। গানটি চালিয়ে দিলে সে আবারও চুপ করে থাকছে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media