whatsapp channel
Hoop VideoHoop Viral

স্বামীকে ছেড়ে দেওরের সঙ্গে ঘনিষ্ঠ নববধূ, ভুল করেও পরিবারের সামনে দেখবেন না এই সিরিজ

আগামী দিনে ওটিটি প্ল্যাটফর্মই দেশের ভবিষ্যৎ হতে চলেছে

ডিজিটাল দুনিয়ার সাথে পাল্লা দিয়ে চলতে গিয়ে বর্তমানে টিভি সিরিয়ালের থেকে বেশি জনপ্রিয়তা পাচ্ছে OTT প্লাটফর্ম। এমনকি এখনো অনেক বড় তারকা বলিউডের সিনেমা করার বদলে ওটিটি প্লাটফর্মে নিজের জাদু দেখাচ্ছেন। তবে যেহেতু এই ওটিটি প্লাটফর্ম ইন্টারনেট দুনিয়াতে বিস্তৃত তাই এতে নেই কোন সেন্সর বোর্ড। আর এর ফায়দা নিয়ে ওটিটি প্লাটফর্মে ছড়িয়ে গিয়েছে অ্যাডাল্ট ওয়েব সিরিজ। এক একটি ওয়েব সিরিজে এমন দৃশ্য দেখানো হয় যা আপনি পরিবারের সামনে দেখতে তো পারবেনই না, এমনকি আপনাকে ঘরের দরজা বন্ধ করে অত্যন্ত একান্তে দেখতে হবে। আর ওটিটি প্লাটফর্মে এই অ্যাডাল্ট ওয়েব সিরিজের বেতাজ বাদশা হল ‘উল্লু‘ ওয়েবসাইট।

এই উল্লু ওয়েবসাইটে রোজ নতুন নতুন রিলিজ করে যা ব্যাপক পছন্দ হয় দর্শকদের। প্রত্যেকটি ওয়েব সিরিজ অ্যাডাল্টদের জন্য। এই সমস্ত ওয়েব সিরিতে থাকে পরকীয়ার গল্প থেকে শুরু করে রগরগে যৌনতা। এমনকি এমন কিছু অবাস্তব সম্পর্ক দেখানো হয় যা সাধারণ জীবনে আপনি কোনদিন ভাবতে পারবেন না। এই সমস্ত গল্পের বাস্তবতা না থাকলে দর্শকদের তা ব্যাপক পছন্দ হয়। এমন কিছু বেডসিন দেখানো হয় যা দেখে আপনি আপনার নিয়ন্ত্রণ হারিয়ে ফেলতে পারেন। আজকের এই প্রতিবেদনে আপনাদের জন্য এমনই এক ওয়েব সিরিজ নিয়ে এসেছি যা উল্লুতে সম্প্রতি রিলিজ করেছে এবং যা দেখে আপনি আপনার নিয়ন্ত্রণ ধরে রাখতে পারবেন না।

Ullu অ্যাপে কিছুদিন আগে রিলিজ করা এই ওয়েব সিরিজের নাম ‘Doraha Part 2’। এই ওয়েবসিরিজের গল্পে দুজন প্রেমিক দম্পতি সহ চারজন রয়েছেন। গল্পের শুরুতেই এক দম্পতির বাসর রাতের অন্তরঙ্গ মুহূর্ত দেখা যাবে। তবে, পরের দিন ওই নববধূ ঘুম থেকে উঠে দেখতে পায় যে, তার স্বামী আদতে আগের দিন রাতে বাড়ি আসেনি। এরপর ছোট ভাই তার বড় ভাইকে তারই নববধূ স্ত্রীর সঙ্গে দেখা করায়। এরপর আসে আসল টুইস্ট। ঠিক কি হবে?

যখন ছোট ভাই তার বড় ভাইকে নববধূকে দেখাতে নিয়ে আসবে তখন হবে আসল টুইস্ট। নববধূকে দেখার পর বড় ভাই বুঝতে পারবেন যে এই মেয়েটি তার প্রাক্তন প্রেমিকা ছিলেন। এরপর প্রাক্তন প্রেমিকার সাথে তাঁর সম্পর্ক গড়ে উঠবে? না গল্পে অন্য মোড় নেবে? তা জানতে আপনাকে অবশ্যই এই ওয়েব সিরিজটি উল্লু অ্যাপে দেখে নিতে হবে। উল্লু অ্যাপের সাবস্ক্রিপশন নিয়ে আপনি এই ওয়েব সিরিজটি দেখতে পারেন।

whatsapp logo