whatsapp channel

Nora Fatehi: বুকের আঁচল সরিয়ে ফটোশ্যুট নোরা ফতেহির, হটনেসে ঘুম উড়ল নেটিজেনদের

কোরিওগ্রাফার মার্জি (choreographer Marzi) এবং প্রবীণ অভিনেতা নীতু কাপুরের (Neetu Kapoor) সঙ্গে Dance Deewane Junior মঞ্চে বিচারক হিসেবে দেখা যায় নোরা ফাতেহিকে। একেক দিন একেক রকমের পোশাকে ও সাজগোজ অবতীর্ণ…

Avatar

Advertisements
Advertisements

কোরিওগ্রাফার মার্জি (choreographer Marzi) এবং প্রবীণ অভিনেতা নীতু কাপুরের (Neetu Kapoor) সঙ্গে Dance Deewane Junior মঞ্চে বিচারক হিসেবে দেখা যায় নোরা ফাতেহিকে। একেক দিন একেক রকমের পোশাকে ও সাজগোজ অবতীর্ণ হন এই স্বপ্ন সুন্দরী। তার কোমড়ের ঝলকানিতে ঝড় ওঠে বেশিরভাগ পুরুষ হৃদয়ে। তাঁর শরীরী নেশায় আচ্ছন্ন থাকে অনুরাগীরা।

Advertisements

সম্প্রতি, নোরাকে পাওয়া গেল একটি দুর্দান্ত শাড়িতে। শাড়িটি সম্ভবত শিফন। গোলাপী রঙের শিফন শাড়িতে নোরা বোল্ড, সুন্দরী। অভিনেত্রী সেজেছেন মণীশ মালহোত্রার ডিজাইন করা শাড়িতে।

Advertisements

সোশ্যাল মিডিয়ায় নোরা খুবই অ্যাক্টিভ। তার কিলার ফিগার আর স্টাইলে বুদ অনুরাগীরা। একেক সময় একেক স্টাইলে মাতেন নোরা। অনেকে অবশ্য তার ছবি ঘিরে এও কমেন্ট করেন যে নোরা নিশ্চয় তার নিতম্বের সার্জারি করিয়েছেন। ব্যাপার হল, যখন নোরা প্রথম প্রথম ইন্ডাস্ট্রিতে পা দেন তখন তার সৌন্দর্য, বোল্ড ফিগারের সৌন্দর্য এমন ছিল না। যেমন তার জনপ্রিয়তা বেড়েছে তেমনই বেড়েছে তার শারীরিক গঠনের সৌন্দর্য।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

Advertisements

নোরা ফাতেহি একজন কানাডিয়ান নৃত্যশিল্পী, মডেল, অভিনেত্রী ও গায়িকা। তিনি এসেছেন এক মরোক্কান-কানাডিয়ান পরিবার থেকে এবং বেড়ে উঠেছেন কানাডায়। ভারতে এসেছিলেন অভিনেত্রী হবেন বলে। তবে এসেই মসৃণ পথ পাননি। শিখতে হয়েছে হিন্দি। পরবর্তীতে, ‘রোয়ার:টাইগার্স অব দ্য সুন্দরবনস’ ফিল্মে অভিনয়ের মাধ্যমে তার বলিউডে অভিষেক হয়। তবে, এখন নোরার পরিচয় তিনি একজন হট আইটেম গার্ল বা আইটেম ড্যান্সার।

whatsapp logo
Advertisements