Hoop PlusTollywood

Srabanti Chatterjee: গোলাপি আভায় উষ্ণ ফটোশুট শ্রাবন্তীর, দেখামাত্রই ঘাম ঝরলো পুরুষ ভক্তদের

শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের একটি ছবি সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, গোলাপি পোশাক পরে তাকে ভীষণ সুন্দর দেখতে লাগছে। তবে গোলাপি রঙটি কিন্তু কখনোই হালকা গোলাপি নয়। এর আগে আমরা তাকে হালকা গোলাপি রঙে সেজে উঠতে দেখেছি তবে এবারে তিনি যে পোশাকটি পরলেন এটা একেবারে গাঢ় রঙের গোলাপী। শ্রাবন্তীর গায়ে রঙের সঙ্গে পোশাক সে যে এত সুন্দর বানিয়েছে তা কিন্তু ছবিটি না দেখলে আপনি বিশ্বাসই করতে পারবেন না।

পোশাক এর সঙ্গে আরও মানানসই হয়েছে তার অসাধারণ গলার হার। তোদের সঙ্গে সবুজ পাথরের কাজ করা গলার হাতে দিব্য মানিয়েছে। যেটা না বললেই নয়, সেটি হলো শ্রাবন্তীর অসাধারণ মেকআপ গোলাপী, এমন পোশাকের সঙ্গে ঠিক কেমন মেক আপ করলে ভালো হয় সেটা শ্রাবন্তী খুব ভালো করে জানেন। বহুদিন হলো শ্রাবন্তীকে লম্বা চুলে আর দেখা যায় না, কারণ তিনি হেয়ারকাট করিয়েছেন। ছোট চুলেই তাকে ভীষণ সুন্দর লাগছে। বাঁহাতে ব্রেসলেট, আর ট্যাটু নজর কেড়েছে।

শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে প্রতিটা সাজেই অসাধারণ দেখতে লাগে। দেখেই প্রেমে পড়ে যান সব অনুরাগীরা।অভিনেত্রীর সৌন্দর্য দেখে গলে যেতেই হয়। কদর তো করতেই হবে, ত্বক ও চুল ভালো হবে। যখন তিনি সুন্দর সাজে মানুষের সামনে আসেন তখন অভিনেত্রীর দিক থেকে তাকিয়ে থাকতেই হবে৷ কখনো বোল্ড ড্রেসে, কখনো আবার স্বল্প পোশাকে কখনো আবার শাড়ি পরে তাক লাগিয়ে দিয়েছেন তিনি। একটি ছবি ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, পুজোর আগে সবুজ বেনারসি পরে একেবারে কনের মতন সেজেছেন শ্রাবন্তী।

যেকোনো পোশাকেই শ্রাবন্তী একেবারে অসাধারণ হয়ে ওঠেন। যদি শ্রাবন্তীর নানা রূপের সাথ দেখতে চান, তাহলে তার instagram এ গিয়ে একবার ঘুরে আসতে পারেন। ছবিটি দেখে প্রত্যেকে ভীষণ প্রশংসা করেছেন, হাজার হাজার লাইক করেছে ছবিটিতে তবে আপনি যদি এই ছবিটি দেখতে মিস করে যান আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখে ফেলুন –

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক