Bengali SerialHoop Plus

Rubel-Sweta: একরত্তি খুদে কোলে ছবি দিলেন শ্বেতা, নজর কাড়লো রুবেলের কমেন্ট

ধারাবাহিকের সেট থেকে বাস্তব জীবনে প্রেমের পরিণতি। বাংলা হোক বা হিন্দি ছোট পর্দার নেপথ্য- এই বিষয়টি নতুন কিছু নয়। আর বর্তমানে বাংলা ধারাবাহিকে এমনভাবেই নজর কাড়ে রুবেল-শ্বেতার প্রেমকাহিনী। ‘যমুনা ঢাকি’ ধারাবাহিকের সেট থেকেই শুরু হয় তাদের বাস্তব জীবনের সম্পর্ক। প্রথমে সম্পর্কে ‘লুকাছুপি’ থাকলেও এখন আর তা নেই। এখন খুল্লামখুল্লা সম্পর্কে আছেন টেলি দুনিয়ার হিট জুটি রুবেল দাস (Rubel Das) ও শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya)। কিন্তু সম্প্রতি বাচ্চা নিয়ে দুজনের মাঝেই হল কথা কাটাকাটি। বিষয়টি ঠিক কি? দেখুন।

বিষয়টির সূত্রপাত ঘটে একটি ইনস্টাগ্রাম পোস্ট থেকে। ইনস্টাগ্রামে একগুচ্ছ ছবি পোস্ট করেন অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য। সেই পোস্টে অভিনেত্রীর কোলে দেখা যায় একরত্তি একটি শিশুকে। ঘরোয়া পোশাকে ঘুমন্ত এক শিশুকে কোলে নিয়ে এই ছবি পোস্ট করেন তিনি। ক্যাপশনে লেখেন ‘আমার তুতাই’। আর এখানেই শুরু হয় বিতর্কের। এই পোস্টে কমেন্ট করেন খোদ রুবেল দাস। তিনি লেখেন, ‘শুধু তোর নাকি? আমারও’। অভিনেত্রী আবার সেই কমেন্টের উত্তর দিয়ে লেখেন, ‘হ্যাঁ তো’। গোটা বিষয়টিই মজার ছলে যে ঘটেছে, তা পোস্ট দেখলেই পরিষ্কার হয়।

তবে এই নিয়ে অনুরাগীদের কৌতুহল বেড়েছে বেশ। কমেন্ট বক্সে দেখা গেছে তার ঝলক। একজন জিজ্ঞেস করেছেন, ‘কবে ভূমিষ্ঠ হল? খুবই সুন্দর’; আরেকজন লিখেছেন, ‘কবে বিয়ে করলে, আর কবেই বা তুতাই হল?’; একজন আবার জিজ্ঞেস করেছেন, ‘শ্বেতা দি এটা তোমার কে হয়?’। অনেকেই আবার ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন একরত্তিকে। ভালোবাসার ইমোজিতে ভরিয়ে দিয়েছেন আবার অনেকেই।

প্রসঙ্গত, ছোট পর্দা ছেড়ে কয়েকদিন আগেই বড় পর্দায় পা রেখেছেন অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য। ‘প্রজাপতি’ ছবিতে অভিনয় করেছেন তিনি। এই ছবির প্রিমিয়ারে হাজির হয়েছিলেন তিনি। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তার কাছের মানুষ রুবেল দাসও।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা