whatsapp channel

Salman Khan: ‘সাপমুক্ত’ ভাইজান, জন্মদিনে পেলেন রাশি রাশি উপহার

27 শে ডিসেম্বর ছিল সলমান খান (Salman Khan)-এর জন্মদিন। তাঁর সুপারস্টারডম এখনও ইন্ডাস্ট্রির আলোচিত বিষয়। 26 শে ডিসেম্বর পনভেল ফার্ম হাউসে গিয়েছিলেন সলমান। সেখানে তাঁকে সাপে কামড়েছিল। কিন্তু স্থানীয় হাসপাতালে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

27 শে ডিসেম্বর ছিল সলমান খান (Salman Khan)-এর জন্মদিন। তাঁর সুপারস্টারডম এখনও ইন্ডাস্ট্রির আলোচিত বিষয়। 26 শে ডিসেম্বর পনভেল ফার্ম হাউসে গিয়েছিলেন সলমান। সেখানে তাঁকে সাপে কামড়েছিল। কিন্তু স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর তাঁকে ছেড়ে দেওয়া হয়। কারণ সাপটি বিষধর ছিল না। পরে নিজেই সেই অভিজ্ঞতা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সলমান। পনভেল ফার্ম হাউসে বিশ্রামে ছিলেন তিনি। কিন্তু তার জন্য ক্ষুণ্ণ হয়নি তাঁর জন্মদিনের আনন্দ। বরং একের পর এক ভালো ভালো উপহার পেয়েছেন সলমান।

Advertisements

Advertisements

শোনা যাচ্ছে, ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) সলমানকে উপহার দিয়েছেন একটি সোনার ব্রেসলেট যার দাম দুই-তিন লাখ টাকার কাছাকাছি। একসময়ের গার্লফ্রেন্ড ক্যাটরিনার সঙ্গে আজও সলমানের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে। জ্যাকলিন ফার্নান্ডেজ (Jaqline Fernandez) সলমানকে উপহার দিয়েছেন প্রায় দশ-বারো লাখ টাকা দামের একটি বিদেশি ঘড়ি। সলমানের দীর্ঘদিনের প্রিয় বন্ধু সঞ্জয় দত্ত (Sanjay Dutt) সলমানকে উপহার দিয়েছেন প্রায় সাত-আট লাখ টাকা দামের একটি হীরের ব্রেসলেট।

Advertisements

Advertisements

সলমানের ছোট ভাই সোহেল খান (Sohail Khan) তাঁকে জন্মদিনে উপহার দিয়েছেন প্রায় পঁচিশ লক্ষ টাকা মূল্যের একটি বিএমডব্লিউ এস1000 গাড়ি। সলমানের অপর ভাই আরবাজ খান (Arbaaz Khan) তাঁকে উপহার দিয়েছেন প্রায় দুই থেকে তিন কোটি টাকা মূল্যের একটি অডি আরএস কিউ এইট গাড়ি। সলমানের আরও এক বন্ধু অনিল কাপুর (Anil Kapoor) তাঁকে উপহার দিয়েছেন প্রায় উনত্রিশ লক্ষ টাকা দামের একটি লেদার জ্যাকেট।

শিল্পা শেঠি (Shilpa Shetty) জন্মদিনে সলমানকে উপহার দিয়েছেন প্রায় সতের লক্ষ টাকা মূল্যের একটি হীরের ব্রেসলেট। সলমানের বাবা সেলিম খান (Selim Khan) সলমানের জন্মদিনে উপহার দিয়েছেন তের কোটি টাকা মূল্যের একটি অ্যাপার্টমেন্ট। এই অ্যাপার্টমেন্টটি জুহুতে অবস্থিত। সলমানের প্রিয় বোন অর্পিতা খান (Arpita Khan)-এর স্বামী আয়ুশ শর্মা (Ayush Sharma)-ও তাঁর অত্যন্ত প্রিয়পাত্র। সলমানের জন্মদিনে আয়ুশ তাঁকে দিয়েছেন পঁচাত্তর হাজার টাকা মূল্যের একটি সোনার চেন। অপরদিকে অর্পিতা তাঁর দাদা সলমানকে উপহার দিয়েছেন প্রায় সতের লক্ষ টাকা মূল্যের একটি বিদেশি ঘড়ি।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media