Bengali SerialHoop Plus

Ekka Dokka: প্রতীকের আগমনে ধারাবাহিকে গুরুত্ব কমবে পোখরাজের! আশঙ্কায় ভক্তরা

সম্প্রতি স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘এক্কা দোক্কা’-য় গুরুত্বপূর্ণ চরিত্রে প্রবেশ ঘটেছে প্রতীক সেন (Pratik Sen)-এর। এই ধারাবাহিকে রাধিকার চরিত্রে অভিনয় করছেন সোনামণি সাহা (Sonamoni Saha) ও পোখরাজের চরিত্রে রয়েছেন সপ্তর্ষি মৌলিক (Saprarshi Moulik)। কিন্তু বর্তমানে ধারাবাহিকে দেখা যাচ্ছে সোনামণির বিপরীতে গুরুত্ব পাচ্ছে প্রতীকের চরিত্র। এর আগে সোনামণি ও প্রতীকের জুটি যথেষ্ট বিখ্যাত হয়েছিল ‘মোহর’ ধারাবাহিকে। ফলে স্বাভাবিক ভাবেই ‘এক্কা দোক্কা’-য় আবারও এই জুটিকে দেখে অনেকেই মনে করছেন সপ্তর্ষির গুরুত্ব ধীরে ধীরে কমে যাচ্ছে ধারাবাহিকে। কারণ নান্দীকারের কয়েকটি থিয়েটারে অভিনয় করছেন সপ্তর্ষি। ফলে থিয়েটার নিয়ে ব্যস্ত থাকার কারণে তাঁর গুরুত্ব ধারাবাহিকে কমছে বলে সোশ্যাল মিডিয়ায় এক নেটিজেন মন্তব্য করেন। এমনকি তিনি নান্দীকারের নাটকগুলির সময়সূচীর তালিকাও প্রকাশ করেন।

এরপর সপ্তর্ষি ওই নেটিজেনের নাম উল্লেখ করে বলেন, তিনি যেন ভুলভাল গুজব না রটান। কিন্তু ওই নেটিজেন বলেন, নান্দীকারের সোশ্যাল মিডিয়া পেজ থেকে এই তথ্য পেয়েছেন তিনি। তবে সপ্তর্ষিও নিশ্চয়ই জানেন, ধারাবাহিকে তাঁকে কম দেখা যাওয়ার কারণে তাঁর সহ-শিল্পী প্রতীক ও সোনামণিকে ব্যক্তিগত স্তরে গিয়ে আক্রমণ করছেন নেটিজেনদের একাংশ। এই প্রসঙ্গে সপ্তর্ষি বলেন, এই রকম কোনো ঘটনা ঘটেছে বলে জানা নেই তাঁর। তবে তাঁর অনুরোধ, তাঁর কাজের ক্ষেত্রে সময় দেওয়া নিয়ে যেন কোনো গুজব না রটানো হয়।

সপ্তর্ষি নান্দীকারে বরাবর থিয়েটার করতেন। সেখান থেকেই টেলিভিশনে আত্মপ্রকাশ ঘটে তাঁর। দীর্ঘ কয়েক বছর ধরে নান্দীকারে থিয়েটার করার পাশাপাশি পর্দায় অভিনয় করে যাচ্ছেন সপ্তর্ষি। কিন্তু প্রতীক সেন ও সোনামণি সাহাকে ব্যক্তিগত আক্রমণ করার কারণে তাঁদের অনুরাগীদের একাংশ সপ্তর্ষিকেও আক্রমণ করেন।

তবে ‘এক্কা দোক্কা’-র আরও একটি ফ্যানক্লাবের পক্ষ থেকে জানানো হয়েছে, ধারাবাহিকে চরিত্র সংক্রান্ত সব সিদ্ধান্ত নির্মাতা ও চ্যানেল কর্তৃপক্ষের। এই ঘটনায় অভিনেতাদের হাত থাকে না। ফলে অযথা বিতর্ক বন্ধ করার অনুরোধ করেছেন তাঁরা।

whatsapp logo