BollywoodHoop Plus

সুখবর আসতে চলেছে কিছুদিনের মধ্যেই, বেবি বাম্প লুকে ফের ভাইরাল অনুষ্কা শর্মা

বলিউড মিষ্টি এবং হট অভিনেত্রী অনুষ্কা শর্মা। ২০০৮ সালে শাহরুখ খানের সাথে অনুষ্কা শর্মা বলিউডে ডেবিউ করেন। এরপর আর অভিনেত্রীকে পিছনে ফিরে তাকাতে হয়নি। অভিনেত্রী এই সিনেমার পর একের পর এক হিট সিনেমাতে অভিনয় করে বেশ জনপ্রিয়তার শিখরে আছেন। এরপর অভিনেত্রী অনুষ্কা শর্মা ক্রিকেটার বিরাট কোহলির প্রেমে পড়েন। । ২০১৭ সালে প্রেমিক- প্রেমিকা থেকে হলেন স্বামী স্ত্রী। ভক্তরা ভালোবেসে এদের নাম দিয়েছেন বিরুষ্কা। বিয়ের তিন বছর হতে না হতে এরা দুজন থেকে ৩ জন হতে চলেছেন। অন্তঃসত্ত্বা অবস্থায় অনুষ্কা নানান আমেজে নিজেকে তুলে ধরেছেন।

অন্তঃসত্ত্বা কালীন স্বামীর ডাক পড়ে আইপিএল সফরে। এরপর আর কী। স্বামীকে যেতে হল আমিরশাহীতে। কিন্তু স্ত্রী বাধা না দিলেও স্বামীর পাশে থাকতে চলে যান আমিরশাহিতে। আএ সেখান থেকে একের পর এক নানান মুহূর্তের ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করছেন বিরুষ্কা। কিছুদিন আগেই সূর্যাস্তের সময় সমুদ্র সৌকতে ঘনিষ্ঠ আলিঙ্গনে দেখা গিয়েছে বিরুষ্কাকে। নিজেদের প্রেমের নানান মুহূর্ত নিয়ে ভক্তদের সাথে শেয়ার করতে ভোলেননা বিটাউনের এই হট কাপল। এমনকি স্বামীর জন্মদিনে বেবিবাম্পের সাথে অনুষ্কা জন্মদিন সেলিব্রেশন করলেন।

জানুয়ারিতেই পরিবারে আসবে নতুন অতিথি। এখন অভিনেত্রী সাতমাসের অন্তঃসত্ত্বা। সেই খুশিতে এখন ঝলমল করছেন এই সেলেব জুটি। জীবনের অন্যতম সেরা সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন অনুষ্কা । গর্ভে লালন করছেন একটি নতুন একটি প্রাণ । এই সময়টা যে কোনও মেয়ের কাছেই খুব স্মরণীয়। অন্য মেয়েদের মতো নায়িকাও তার ব্যতিক্রম নন । তাই এই সময়টা পরিবারের সঙ্গেই কাটাচ্ছেন বিরাট-ঘরণী । এমনকি বিরাট ও নতুন বাবা হওয়ার আনন্দে গুরুত্বপূর্ণ অস্ট্রেলিয়া সফর বাতিল করে পিতৃত্বকালীন ছুটি নিয়েছেন বিরাট কোহলিও । এতে প্রেগন্যান্সির আনন্দের সাথে স্বামীর সঙ্গ পাবে আরো আনন্দিত অনুষ্কা।

বলিউড অভিনেত্রীরা যখন মা হয়েছেন তখন এরা বারবারই প্রমাণ করে দিচ্ছেন, অন্তঃসত্ত্বা কালীন চুপচাপ ঘরে বসে থাকা নয় । বরং যতটা সম্ভব কাজের মধ্যে নিজেকে ব্যস্ত রাখা । শারীরিক কোনও সমস্যা না হলে এই অবস্থাতেও চুটিয়ে কাজ করা সম্ভব । তবে হ্যাঁ, অবশ্যই সাবধনতা অবলম্বন করে আর এবার অনুষ্কা শর্মা অভিনয় না করলেও এখন বিজ্ঞাপন শুটিং নিয়ে বেশ ব্যস্ত। সাতমাসের প্রেগনেন্সি পিরিয়ড থাকাকালীন এক নতুন ছবি প্রকাশ্যে এল৷ হলুদ ওয়ান পিসে হাসি খুশি অবস্থায় ভ্যানিটি ভ্যান থেকে নামছেন। অন্য মহিলারা সাতমাস চলাকালীন বাড়িতেই বিশ্রাম নেন। কিন্তু অনুষ্কা একটু ভিন্ন। আর অনুষ্কার এই সাহসিকতার জন্য বেশ প্রশংসিত হলেন নেট দুনিয়াতে। প্রেগনেন্সির এই নতুন ছবি প্রকাশ্যে আসতেই ভাইরাল।

 

View this post on Instagram

 

A post shared by Pinkvilla (@pinkvilla)

whatsapp logo