whatsapp channel

Saswata Chatterjee: টলিউডে ফের মৃত্যুসংবাদ, মাতৃহারা অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়

টলিউড ইন্ডাস্ট্রি থেকে দুঃসংবাদ আসা যেন বন্ধই হচ্ছে না। বৃহস্পতিবারও মন খারাপ করে দেওয়া খবর এসে পৌঁছালো বাংলা সিনে জগৎ থেকে। মাতৃহারা হলেন অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee)। ১৩ মার্চ,…

Avatar

Nirajana Nag

টলিউড ইন্ডাস্ট্রি থেকে দুঃসংবাদ আসা যেন বন্ধই হচ্ছে না। বৃহস্পতিবারও মন খারাপ করে দেওয়া খবর এসে পৌঁছালো বাংলা সিনে জগৎ থেকে। মাতৃহারা হলেন অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee)। ১৩ মার্চ, বুধবার সন্ধ্যায় প্রয়াত হন অভিনেতার মা অঞ্জলি চট্টোপাধ্যায়। জানা যাচ্ছে, বয়স জনিত কারণে বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন তিনি। সে কারণে গত শনিবার তাঁকে শহরের এক বেসরকারি হাসপাতালে ভর্তিও করা হয়। কিন্তু শেষরক্ষা করা গেল না। ৮২ বছর বয়সে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন তিনি।

শাশ্বত ছাড়াও আরেক ছেলে, শুভদীপ চট্টোপাধ্যায় রয়েছে অঞ্জলি দেবীর। ছোট ছেলের কাছেই থাকতেন তিনি। জানা যাচ্ছে, বেশ কয়েকদিন আগে বাড়িতে পড়ে গিয়েছিলেন তিনি। চোট লেগে শরীরে সংক্রমণ শুরু হয়ে যায় তাঁর। সমস্যা শুরু হয়েছিল তখনই। পরে হাসপাতালে ভর্তি হওয়ার পর অবস্থার আরও অবনতি হয়। মায়ের মৃত্যুতে শোকাহত ছোট ছেলে শুভদীপ চট্টোপাধ্যায়। গভীর শোক পেয়েছেন শাশ্বতও।

জানা যাচ্ছে, মায়ের মৃত্যু শোকে আগামী বেশ কিছু কাজ তিনি মুলতুবি রেখেছেন আপাতত। অভিনেতার স্ত্রী মহুয়া জানান, নিজেকে অনেকটা সামলে নিয়েছেন শাশ্বত। মুম্বইয়ে শুটিংয়ে ব্যস্ত ছিলেন তিনি। তবে মায়ের অসুস্থতার জন্য শুট বাতিল করেন তিনি। আগামী কিছু কাজও আপাতত তিনি পিছিয়ে দিয়েছেন বলে শোনা যাচ্ছে। ১৪ মার্চ বৃহস্পতিবার শেষকৃত্য হবে অঞ্জলি চট্টোপাধ্যায়ের।

খ্যাতনামা অভিনেতা শুভেন্দু চট্টোপাধ্যায়ের পুত্র শাশ্বত। বাংলা ছবির নায়ক এবং পরবর্তীতে খলনায়কের চরিত্রে দাপটের সঙ্গে অভিনয় করেছেন শুভেন্দু চট্টোপাধ্যায়। ২০০৭ সালে প্রয়াত হন তিনি। ততদিনে শাশ্বত অভিনেতা হিসেবে বেশ নাম করে গিয়েছেন। তবে স্বামী অভিনয় জগতের মানুষ হলেও অঞ্জলি দেবী ছিলেন লাইমলাইট থেকে দূরেই। শুভেন্দু চট্টোপাধ্যায়ের স্ত্রী এবং শাশ্বত চট্টোপাধ্যায়ের মা হিসেবে পরিচিত ছিলেন তিনি। বাবা মা দুজনকেই হারিয়ে গভীর শোকে আচ্ছন্ন হয়ে রয়েছেন শাশ্বত চট্টোপাধ্যায়। অনুরাগীরাও শোকাহত, সোশ্যাল মিডিয়ায় অভিনেতাকে সান্ত্বনা জানিয়েছেন অনেকে।

Avatar

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই