whatsapp channel

‘১১ বছর পূর্ণ হল আজ’, কাঞ্চনকে জড়িয়ে ধরে আদুরে বার্তা শ্রীময়ীর!

2021 সালে বিধানসভা নির্বাচনের পর আচমকাই অভিনেতা-বিধায়ক কাঞ্চন মল্লিক (Kanchan Mallick) ও অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj)-এর সম্পর্ক নিয়ে গুঞ্জন রটে। কাঞ্চনের স্ত্রী পিঙ্কি (Pinky) তাঁর স্বামীর বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

2021 সালে বিধানসভা নির্বাচনের পর আচমকাই অভিনেতা-বিধায়ক কাঞ্চন মল্লিক (Kanchan Mallick) ও অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj)-এর সম্পর্ক নিয়ে গুঞ্জন রটে। কাঞ্চনের স্ত্রী পিঙ্কি (Pinky) তাঁর স্বামীর বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ নিয়ে এসেছিলেন। ঘটনার জল গড়িয়েছিল থানা পর্যন্ত। বর্তমানে কাঞ্চন ও পিঙ্কির বিবাহ বিচ্ছেদের মামলা আদালতে বিচারাধীন। কিন্তু শ্রীময়ীর সাথে কাঞ্চনের সম্পর্কের গুঞ্জন এখনও থামেনি। কাঞ্চনের বাড়ির কালীপুজোয় দেখা গিয়েছে অভিনেত্রীকে। অকুতোভয় শ্রীময়ী কিন্তু সোশ্যাল মিডিয়ায় একের পর এক ছবি শেয়ার করে বুঝিয়ে দিয়েছেন, কাঞ্চনের সাথে তাঁর সম্পর্কের গুঞ্জন সঠিক নয়। তা সকলের কল্পনাপ্রসূত। চলতি বছরের রাখিপূর্ণিমার দিন কাঞ্চনের সাথে শ্রীময়ীর সম্পর্কের সত্য উন্মোচিত হল।

Advertisements

বৃহস্পতিবার ইন্সটাগ্রামে কাঞ্চনের সাথে দুটি ছবি শেয়ার করেছেন শ্রীময়ী। একটি ছবি বর্তমান সময়ের, অপরটি 2012 সালের। ক্যাপশনে লিখেছেন, 2012 সাল থেকে 2023 সাল, পূর্ণ হল তাঁদের বন্ধুত্বের এগারো বছর। বিশেষ দিনে তাঁদের বন্ধুত্ব অটুট থাকার প্রার্থনা করেছেন শ্রীময়ী। এর আগেও বারবার নিজেদের সম্পর্ককে বন্ধুত্ব বলেই উল্লেখ করেছেন কাঞ্চন ও শ্রীময়ী। কিন্তু ছবিগুলি শেয়ার করে সমালোচনার হাত থেকে বাঁচলেন না শ্রীময়ী।

Advertisements

নেটিজেনদের একাংশ তাঁকে কটাক্ষ করে লিখেছেন কাঞ্চনের হাতে রাখি পরানোর ছবি শেয়ার করতে। অনেকে লিখেছেন, শ্রীময়ী ও কাঞ্চনের উচিত তাঁদের প্রেমের কথা স্বীকার করা। অনেকে শ্রীময়ীকে বডি শেমিং করে লিখেছেন, কাঞ্চন তাঁর জন্য চাপা পড়ে গিয়েছেন। তবে বরাবরের মতো এবারও শ্রীময়ী চুপ। ট্রোলের উত্তর দিয়ে নেতিবাচক আবহাওয়া তৈরি করতে চাননি তিনি।

Advertisements

বর্তমানে শ্রীময়ী অভিনয় করছেন স্টার জলসার ধারাবাহিক ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’-এ। কাঞ্চনও একসাথে অভিনয় ও রাজনৈতিক জীবন ব্যালান্স করে চলছেন।

Advertisements

whatsapp logo
Advertisements