BollywoodHoop Plus

Mouni Roy: কালো পোশাকে উপচে পড়ছে ফুটন্ত যৌবন, ফর্সা শরীর দেখিয়ে নজর কাড়লেন মৌনি

মৌনি রায় (Mouni Roy) ইন্সটাগ্রামে একের পর এক ছবি শেয়ার করেই চলেছেন। পাশাপাশি শেয়ার করছেন নিত্যনতুন ইন্সটাগ্রাম রিল। অয়ন মুখোপাধ্যায় (Ayan Mukherjee) পরিচালিত ফিল্ম ‘ব্রহ্মাস্ত্র’-এ নেতিবাচক চরিত্রে অভিনয় করে সকলের নজর কেড়ে নিয়েছিলেন মৌনি। ছোট পর্দা ও বড় পর্দার পাশাপাশি ওটিটিতেও ডেবিউ করেছেন মৌনি। ডিজনি প্লাস হটস্টারের নতুন ওয়েব সিরিজ ‘সুলতান অফ ডেলহি’-তে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন মৌনি। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে ওয়েব সিরিজের ট্রেলার। অপরদিকে দিনের পর দিন ভাইরাল হচ্ছেন মৌনিও। সপ্তাহান্তে মৌনি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন নিজের কয়েকটি ছবি ও একটি রিল।

ছবিগুলিতে মৌনির পরনে রয়েছে কালো রঙের অফ শোল্ডার ড্রেস। ড্রেসটি সিকুইনড। ড্রেসের নেকলাইনে রয়েছে ফ্যাব্রিকের ডিটেলিং। নেকলাইন ডিপ হওয়ার কারণে উন্মুক্ত রয়েছে মৌনির ক্লিভেজ। বডিকন ড্রেসটি যথেষ্ট শর্ট। ফলে উন্মুক্ত রয়েছে মৌনির মসৃণ পা। এই ড্রেসের সাথে উজ্জ্বল মেকআপ করেছেন মৌনি। নজর কেড়ে নিচ্ছে চোখের স্মোকি আই লুক। ঠোঁট রাঙিয়েছেন ন্যুড পিচ শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা গোলাপি ব্লাশারের ছোঁয়া। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। ছবি ও ভিডিও শেয়ার করে ক্যাপশনে মৌনি এলিয়েনের ইমোজি পোস্ট করেছেন।

দিশা পাটানি (Disha Patani)-র সাথে মৌনির বন্ধুত্ব গাঢ় হয়েছে এন্টারটেইনার’স ট‍্যুর থেকে। মৌনির ছবির কমেন্ট সেকশনে তাঁর সৌন্দর্যের প্রশংসার পাশাপাশি দিশা পোস্ট করেছেন আগুনের ইমোজি। তালিকায় রয়েছেন আশকা গোরাডিয়া (Aashka Goradia) ও শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)-রাও। তাঁরাও মৌনির সৌন্দর্যের প্রশংসায় পঞ্চমুখ।

আগামী দিনে মৌনিক দেখা যাবে হরর কমেডি ফিল্ম ‘দ্য ভার্জিন ট্রি’-তে। এছাড়াও হোটেল ব্যবসায় পা রেখেছেন তিনি। মুম্বইয়ে নিজের রেস্তোরাঁ খুলেছেন মৌনি।

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

Related Articles