whatsapp channel

Ditipriya Roy: কেন প্রেম করতে ভয় পাচ্ছেন দিতিপ্রিয়া?

সাম্প্রতিক কালে হইচই-এ স্ট্রিম হচ্ছে দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy) অভিনীত ওয়েব সিরিজ ‘রাজনীতি’। এই ওয়েব সিরিজে দিতিপ্রিয়া অভিনীত চরিত্র রাশি রাজনৈতিক পরিবারের মেয়ে। কিন্তু তার সম্পর্ককে শেষ করে দিতে অনেক…

Avatar

Nilanjana Pande

সাম্প্রতিক কালে হইচই-এ স্ট্রিম হচ্ছে দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy) অভিনীত ওয়েব সিরিজ ‘রাজনীতি’। এই ওয়েব সিরিজে দিতিপ্রিয়া অভিনীত চরিত্র রাশি রাজনৈতিক পরিবারের মেয়ে। কিন্তু তার সম্পর্ককে শেষ করে দিতে অনেক নিচে নামতে রাজি রাশির রাজনীতিবিদ বাবা। এই চরিত্রে অভিনয় করছেন কৌশিক গাঙ্গুলী (Koushik Ganguly)। বাস্তব জীবনে দিতিপ্রিয়ার সাথে বহু অভিনেতার সম্পর্কের গুঞ্জন ছড়িয়েছে। তিনি জি বাংলার ধারাবাহিক ‘করুণাময়ী রানী রাসমণি’-তে অভিনয়ের সময় দিতিপ্রিয়ার সাথে জড়িয়েছিল তাঁর সহ-অভিনেতা বিশ্বাবসু বিশ্বাস (Biswabasu Biswas)-এর নাম। কিন্তু এই গুঞ্জন উড়িয়ে দিতে দিতিপ্রিয়া জানিয়েছিলেন, বিশ্বাবসুর গার্লফ্রেন্ড রয়েছে।

সম্প্রতি ‘ডাকঘর’ ওয়েব সিরিজে অভিনয়ের সময় সুহোত্র মুখোপাধ্যায় (Suhotro Mukherjee)-র সাথে দিতিপ্রিয়ার সম্পর্কের গুঞ্জন ছড়ায়। তবে দুজনেই তা উড়িয়ে দিয়েছেন। এবার নিজের ব্যক্তিগত জীবন সম্পর্কে মুখ খুললেন দিতিপ্রিয়া। তিনি জানালেন, কখনও কাউকে প্রথম দেখেই ভালো লাগা তৈরি হয়নি তাঁর মনে। এখনও অবধি কারও সাথে সম্পর্কে জড়াননি দিতিপ্রিয়া। কারণ তিনি মনে করেন, কোনো সম্পর্কে একবার প্রবেশ করলে তা থেকে বেরিয়ে আসা কঠিন। তাছাড়া এমন কোনো মনের মানুষ পাননি দিতিপ্রিয়া যাকে দেখে মনে হতে পারে তাকে ছাড়া তিনি কখনও চলতে পারবেন না। দিতিপ্রিয়ার যেদিন কোনো মানুষকে দেখে মনে হবে, সে না থাকলে তাঁর কষ্ট হবে, সেই দিন তৈরি হবে তাঁর সম্পর্ক।

তবে তাঁর মতে, প্রেমের সম্পর্কে থাকতে হলে যে ধরনের দায়িত্ববোধ দরকার, তা দিতিপ্রিয়ার এখনও তৈরি হয়নি। যতদিন না সেই অনুভূতি আসে, ততদিন অবধি এই বিষয়ে ভাবার দরকার আছে বলে মনে করেন না তিনি।

দিতিপ্রিয়ার যথেষ্ট গাম্ভীর্য রয়েছে। তাঁর গাম্ভীর্য দিতিপ্রিয়ার ব্যক্তিত্বকে পরিপূর্ণ করেছে। এই কারণে বহু খারাপ পরিস্থিতি এড়িয়ে যেতে পেরেছেন তিনি। তবে কখনও মনে হয়েছে, পাশে বসে থাকা মানুষটি তাঁকে পছন্দ করলেও বলতে পারছে না। দিতিপ্রিয়াও অবশ্য একই সমস্যার সম্মুখীন। ফলে চুপ করেই থাকতে হয়েছে।

whatsapp logo