GossipHoop Plus

Puja Banerjee: মাত্র ১৫ বছর বয়সে বাড়ি ছাড়া, বিয়ের আগেই গর্ভবতী হয়ে পড়েছিলেন পূজা

টলিউডের (Tollywood Actress) জনপ্রিয় অভিনেত্রীদের তালিকায় আবারো ফিরে এসেছে পূজা বন্দ্যোপাধ্যায়ের নাম (Puja Banerjee)। একটা সময় বাংলা ইন্ডাস্ট্রির যথেষ্ট জনপ্রিয় নাম হলেও পরবর্তী সময়ে তিনি এক রকম হারিয়েই গিয়েছিলেন পূজা। তবে এখন আবারো বাংলা ইন্ডাস্ট্রিতে ফিরতেই হু হু করে বাড়তে শুরু করেছে তাঁর খ্যাতি। ইদানিং প্রত্যেকের মুখে মুখে ঘুরছে পূজার নাম। তবে অভিনয়ের জন্য এখন যতটাই রমরমা তাঁর, এক সময়ে ব্যক্তিগত জীবনে তত বড় ঝড়ের সম্মুখীন হয়েছিলেন তিনি।

ব্যক্তিগত জীবনে বহুবার টালমাটাল পরিস্থিতিতে পড়েছেন পূজা। তাঁর বয়স যখন মাত্র ১৫, তখনি বাড়ি থেকে পালিয়ে যান তিনি। সে সময়ে একজনের প্রেমে পড়ে ভালো মন্দের জ্ঞান হারিয়ে বসেছিলেন পূজা। বাড়ি থেকে পালিয়ে মুম্বই গিয়ে উঠেছিলেন তিনি। কিন্তু তাঁর ভুল ভাঙে অচিরেই। এদিকে এমন একটা হঠকারী সিদ্ধান্তের জন্য নিজের পরিবারের থেকে দূরে সরে গিয়েছিলেন পূজা। অত্যন্ত কঠিন সময়ের মধ্যে দিয়ে গিয়েছেন তখন তিনি।

এরপরেই বড় একটা মোড় আসে পূজার জীবনে। তাঁর সঙ্গে আলাপ হয় অভিনেতা কুণাল ভার্মার। একসঙ্গে একটি সিরিয়ালে অভিনয় করেছিলেন তাঁরা। সেই থেকেই ভালোবাসা। করোনার সময়েই আইনি বিয়ের সুখবর দিয়েছিলেন পূজা। করোনার জেরে তখন ধুমধাম করে বিয়ে করতে পারেননি তাঁরা। আইনি বিয়ে সেরে একসঙ্গে থাকা শুরু করেন পূজা কুণাল। তারপরেই ফের চমক। হঠাৎ করেই অন্তঃসত্ত্বা হওয়ার খবর ঘোষণা করেন পূজা। জন্ম হয় তাঁদের একমাত্র পুত্র কৃশিবের। পরে ছেলেকে কোলে নিয়েই গোয়ায় ধুমধাম করে সামাজিক বিয়ে করেন পূজা কুণাল।

আবেগের বশে খুব কম সময়ে জীবনের একটা বড় সিদ্ধান্ত নিয়ে ফেলেছিলেন পূজা। এর জেরে শেষ হয়ে যেতে বসেছিল তাঁর জীবন, কেরিয়ার। তবে ঘোর দুঃসময় থেকেও ঘুরে দাঁড়ান পূজা। বাবা মায়ের সঙ্গে সম্পর্ক ভেঙে গেলেও এখন আবারো সম্পর্ক জোড়া লাগিয়েছেন অভিনেত্রী। মেয়ের সাফল্যে খুশি তাঁর বাবা মা। খুব শীঘ্রই নতুন বাংলা সিনেমা নিয়ে ফিরতে চলেছেন পূজা বন্দ্যোপাধ্যায়।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই