GossipHoop Plus

Aishwarya Rai Bachchan: ৪৯ বছর বয়সে মা হতে চলেছেন ঐশ্বর্য রাই বচ্চন!

বলিউড হোক বা টলিউড, তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে সাধারণ মানুষের মধ্যে কৌতুহলের শেষ নেই। তাদের নিত্য দিনের ঘটনাবলী থেকে শুরু করে তাদের বিশেষ মুহূর্তের গোপন কথা, সব হাঁড়ির খবরে আগ্রহ সকলেরই কমবেশি থাকে। আর সেই তারকা যদি হন বিশ্বসুন্দরী, তাহলে তো সেই কৌতূহল হয়ে ওঠে আকাশছোঁয়া। বলিউডের এমনই এক সিনে-কাপল হলেন অভিষেক বচ্চন (Abhishek Bachchan) ও ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan)। এই জুটিকে নিয়ে নানা সময়ে নানা কথা হয়েছে একাধিক মহলে। তবে সবথেকে চর্চা হয়েছে ঐশ্বর্যকে নিয়ে। এমনকি তার দ্বিতীয়বার সন্তানসম্ভবা হয়ে পড়ার চর্চাতেও একবার মেতে উঠেছিলেন নেটিজেনরা।

সময়টা গত বছরের জুলাই-আগস্ট। বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাই বচ্চনলে মুম্বই এয়ারপোর্টের দেখা গিয়েছিল। বাইরে থেকে ফিরছিলেন তিনি। আর বিমানবন্দর থেকে বেরিয়ে প্যাপদের ক্যামেরা দেখেই মুচকি হাসেন বচ্চন পরিবারের বউমা। এরপর গাড়িতে উঠে গন্তব্যের উদ্দেশ্যে রওনা দেন অভিষেক-ঘরণী। আর এই ভিডিয়োই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল তুমূলভাবে। এই ভিডিওতে মেয়ে আরাধ্যাকেও দেখা যায় মায়ের পাশে। দুজনের পোশাকের রং ছিল কালো। তবে ঐশ্বর্যকে দেখা গিয়েছিল ঢিলেঢালা পোশাকে। সেই পোশাক দেখে বারবার তার তলপেট উঁচু মনে হচ্ছিল। এর মাঝেই আবার হাত দিয়ে তলপেটের কাছে আড়াল করতে দেখা যায় অভিনেত্রীকে। এমনকি তাঁর মুখেও অপরূপ লাবণ্যের ঝলক দেখা গিয়েছে। রূপের আতিশয্যও বেড়ে গিয়েছে।

আর এই ভিডিও দেখেই নেটিজেনদের বড় অংশের প্রশ্ন, তাহলে কি ফের সন্তানসম্ভবা রাইসুন্দরী? ভাইরাল ভিডিয়োর কমেন্ট বক্সে একজন মন্তব্য করেন, ‘মনে হচ্ছে খুশির খবর আসতে চলেছে। আমি নিশ্চিত উনি প্রেগন্যান্ট!’; আরেকজন আবার লিখেছেন, ‘উনি কি অন্তঃসত্ত্বা?’; অন্যজন লিখেছেন, ‘দ্বিতীয় সন্তান খুব শীঘ্রই আসছে?’ স্বাভাবিকভাবেই বিষয়টি নিয়ে উদ্বিগ্ন এবং কৌতূহলী আম জনতা। তাহলে কি বিষয়টি সত্যিই সেরকম কিছু ছিল? আদতে পোশাকের কারণেই এমন বিভ্রান্তি ঘটেছে। এছাড়াও ফটোশপের দ্বারা ফেক ছবির রমরমা তো রয়েছেই।

প্রসঙ্গত, ২০১১ সালের নভেম্বর মাসে ঐশ্বর্য এবং অভিষেকের পরিবারে আরাধ্যার আগমন ঘটেছিল। এখন ১২ বছর বয়স মিস বচ্চনের। এই পরিস্থিতিতে আবারও প্রশ্ন উঠছিল যে রাইসুন্দরী ফের মা হতে চলেছেন কিনা। বিষয়টি যে পুরোটাই গুজব, তা বোঝা গিয়েছিল সময়ের সঙ্গে। তবে এই প্রথম নয়। আগেও একাধিকবার রটেছিল ঐশ্বর্য রাই বচ্চন মা হতে চলেছেন। সেক্ষেত্রেও ওভারসাইজ পোশাক পরেই প্রকাশ্যে এসেছিলেন রাইসুন্দরী।

whatsapp logo