Hoop PlusTollywood

Monami Ghosh: লাল শাড়িতে উন্মুক্ত মসৃণ পিঠ, নেটপাড়ায় উষ্ণতা ঢেলে দিলেন মনামী

অভিনয় দক্ষতার জন্য কলকাতা থেকে মুম্বই অভিনেত্রী মনামী  ঘোষ (Monami Ghosh) বারবার প্রশংসা পেয়েছেন। তবে শুধু অভিনয় নয়, নাচের পারদর্শিতার জন্যেও প্রশংসা পেয়েছেন মনামী। তবে এই দুই গুন ছাড়াও আরও একটা গুণের জন্য সব সময় শিরোনামে থাকেন মনামী ঘোষ। তা হল তাঁর ফ্যাশন সেন্স। নিজের অসাধারণ স্টাইলিংয়ের জন্য তাঁকে নিয়ে চর্চার বাতাবরণ প্রায়ই তৈরি হয়। কারণ সামাজিক মাধ্যমে প্রায়ই নানা অবতারে ধরা দিয়ে অনুরাগীদের মন জয় করেন এই অভিনেত্রী।

আর এবার ডিসেম্বরের নস্টালজিক শীতের মাঝে লালপরী হয়ে ধরা দিলেন অভিনেত্রী মনামী ঘোষ। নিজের সামাজিক মাধ্যমে ছবি পোস্ট করেই দিলেন এক বার্তা। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে দু’টি ছবি পোস্ট করেন অভিনেত্রী। আর এই জোড়া ছবিতে যেন উপচে পড়ছে তার মোহময়ী সৌন্দর্য। এই ছবিতে মনামীকে দেখা গেছে টকটকে লাল রংয়ের একটি স্টাইলিশ শাড়িতে। এর সঙ্গে অভিনেত্রীর পরনে রয়েছে ব্যাকলেস ও স্লিভলেস ব্লাউজ। শাড়ি ও ব্লাউজের মাঝে উন্মুক্ত মধ্যদেশ। সঙ্গে মুখে হালকা মেকআপ, ঠোঁটে ম্যাচিং লিপস্টিক, কানে ম্যাচিং কানের দুল। স্টাইলিশ চুলে এবার প্রকৃতির মাঝে ধরা দিয়েছেন অভিনেত্রী। পিছন থেকে ঠিকরে পড়ছে বিকেলের সোনালী রোদ।

প্রিয় অভিনেত্রীর এই ছবি বেশ মনে ধরেছে অনুরাগীদের। তাই মন্তব্যে ভরে গেছে কমেন্ট বক্স। কেউ মন্তব্যে লিখেছেন, ‘যেন লাল লঙ্কা’; কেউ আবার লিখেছেন, ‘আপনার এই সৌন্দর্য কোনদিন আমার প্রাণ নিয়ে নেবে’; কেউ কেউ আবার তার সৌন্দর্যের তারিফ করে লিখেছেন, ‘যেন আগুন’। তবে সেসবের থেকে বেশি নজর কেড়েছে ছবির ক্যাপশন। ক্যাপশনে মনামী লিখেছেন, ‘আজ রাত ৯.৩০-এ স্টার জলসায় দেখা হচ্ছে’। অর্থাৎ স্টার জলসার রিয়েলিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র’-এর তৃতীয় সিজনে বিচারকের ভূমিকায় ফের দেখা যাবে তাকে।

প্রসঙ্গত, অভিনেত্রী মনামী ঘোষ এতটাই সুন্দর যে, তাঁর আসল বয়স বোঝা কিন্তু প্রায় অসম্ভব। তিনি যে কবে ৩০ পেরিয়ে প্রায় ৪০-এর কাছাকাছি চলে এসেছেন, তার খেয়াল রাখতে পারেননি তিনি নিজেও। এখনও মনামীকে দেখে তন্বী মনে হয়। তার কারণ অবশ্য খোলসা করেননি অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা