Bengali SerialHoop Plus

Leena Ganguly: ত্রিকোণ প্রেমের গল্প নিয়ে ফিরছে লালন-গুনগুন-সৌজন্য!

চলতি বছরের মাঝামাঝি শেষ হয়েছে লীনা গঙ্গোপাধ্যায় (Leena Ganguly) লিখিত বাংলা ধারাবাহিক ‘খড়কুটো’। গুনগুনের মৃত্যুর মাধ্যমে ধারাবাহিক শেষ হওয়ার ফলে নেটিজেনদের একাংশ যথেষ্ট ক্ষুব্ধ হয়েছিলেন লীনার উপর। স্টার জলসায় ওই স্লটে সম্প্রচারিত হচ্ছে নতুন ধারাবাহিক। কিন্তু তবু সৌজন্য ও গুনগুনের জুটিকে মিস করতে শুরু করেছেন দর্শকদের একাংশ। সৌজন্যের চরিত্রে অভিনয় করেছেন কৌশিক রায় (Koushik Roy) ও গুনগুনের চরিত্রে অভিনয় করেছেন তৃণা সাহা (Trina Saha)। তবে দর্শকদের জন্য আনন্দ সংবাদ হল ছোট পর্দায় আবারও ফিরতে চলেছে কৌশিক ও তৃণার জুটি।

তবে অবশ্যই গুনগুন ও সৌজন্য রূপে ফিরছেন না তাঁরা। ফিরছেন নতুন নামে, নতুন কাহিনী নিয়ে। এই নতুন ধারাবাহিকটি প্রযোজনা করছে ম্যাজিক মোমেন্টস। চিত্রনাট্য অবশ্যই লিখছেন লীনা। তবে ট‍্যুইস্ট রয়েছে এইখানেও। তৃণা ও কৌশিকের কাহিনীতে ঘটতে চলেছে তৃতীয় ব্যক্তির প্রবেশ। আসতে চলেছেন ইন্দ্রাশিস রায় (Indrashish Roy)। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘ধুলোকণা’ শেষের মুখে। লালন-ফুলঝুরির কাহিনী শেষ হয়ে গেলেও ইন্দ্রাশিস ফিরবেন নতুন ধারাবাহিকে। এই মুহূর্তে ইন্দ্রাশিসের ইমেজ পরিবর্তনের জন্য তা অত্যন্ত জরুরী। লালনের চরিত্রে ইন্দ্রাশিসের অভিনয় দর্শকদের পছন্দ হলেও চিত্রনাট্যের কারণে আপাতত লালন অপছন্দের ব্যক্তি হয়ে উঠেছে তাঁদের কাছে।

নতুন রূপে ইন্দ্রাশিসের ক্ষেত্রেও হতে চলেছে নতুন শুরু। রাজনৈতিক প্রেক্ষাপটে নির্মিত হতে চলেছে নতুন ধারাবাহিকের কাহিনী। ত্রিকোণ প্রেমের কাহিনী বুনতে চলেছেন লীনা। কিন্তু এই বিষয়ে কিছু বলতে নারাজ নির্মাতারা। ফলে নতুন বছরে দর্শকদের জন্য থাকছে সারপ্রাইজ। তবে অবশ্যই এই কাহিনীতে যেন পরকীয়ার ছোঁয়া না লাগে, লীনার কাছে এইটুকু দাবি করতেই পারেন তাঁর অনুরাগীরাও।

আসছে নতুন ধারাবাহিক। অতএব কপাল পুড়তে চলেছে কোনো পুরানো ধারাবাহিকের। একের পর এক শেষ হচ্ছে ধারাবাহিকগুলি। কখনও তিন মাসের মাথায় ঘটছে সমাপ্তি। ভালো টিআরপি থাকলেও ছাড় পাচ্ছে না কিছু ধারাবাহিক। এই তালিকায় রয়েছে ‘ধুলোকণা’-ও। স্টার জলসার পর্দাতে নতুন বছর আসতে চলেছে এই নতুন ধারাবাহিক। সম্ভবতঃ এই ধারাবাহিকের প্রোমো চ্যানেলের পক্ষ থেকে শেয়ার করা হবে 2023 সালে।

 

View this post on Instagram

 

A post shared by SITI CINEMA (@siticinema)

whatsapp logo