Bengali SerialHoop Plus

Krushal-Adrija: ক্রুশলের দিদির বিয়েতে রঙিন সাজে অদ্রিজা, ফের জোরালো হল উভয়ের প্রেমের গুঞ্জন

চলতি বছরটা যেন ক্রুশল আহুজা (Krushal Ahuja) ও অদ্রিজা রায় (Adrija Roy)-এর নিজেদের সম্পর্কের রসায়ন প্রমাণ করতে করতেই কেটে গেল। দীপাবলীর পর এবার ক্রুশল ও অদ্রিজাকে দেখা গেল ক্রুশলের দিদির বিয়েতে। দুজনে একসঙ্গেই ধরা দিলেন ক্যামেরায়।

ক্রুশলের দিদির বিয়ের অনুষ্ঠান ও সঙ্গীত সেরেমনি ভালোই উপভোগ করেছেন অদ্রিজা। এদিন গাঢ় কমলা রঙের সরু ফিতের লেহেঙ্গা-চোলিতে নজর কেড়েছেন অদ্রিজা। মানানসই হালকা গয়না তাঁর সাজকে সম্পূর্ণ করেছে। ক্রুশল পরেছিলেন কালো শেরওয়ানির উপর নীল রঙের ব্লেজার। অনুষ্ঠানের নিমন্ত্রিতদের সাথে একসাথে ছবি তুলতেই এবার টেলিটাউন ভাবতে শুরু করেছে ক্রুশল-অদ্রিজার বিয়ে হবে। নেই কাজ তো খই ভাজ, আর কি!

দীপাবলীর সময় ক্রুশল ইন্সটাগ্রামে একটি রিল ভিডিও শেয়ার করেছিলেন। রিলে ক্রুশল অদ্রিজাকে কাছে টানতেই জ্বলে উঠেছিল দীপাবলীর আলো। ‘রানঝানা’ ফিল্মের টাইটেল ট্র্যাকের সঙ্গে দুজনের রসায়ন ছিল দারুণ। অদ্রিজা পরেছিলেন সাদা রঙের বেল স্লিভ ক্রপ টপ ও নীল রঙের প্রিন্টেড স্কার্ট। ক্রুশল পরেছিলেন সাদা রঙের পাঞ্জাবি ও লাল চোস্ত। ভিডিওটি শেয়ার করে ক্যাপশন দিয়ে ক্রুশল লিখেছেন, দীপাবলির রিল।

ক্রুশল ও অদ্রিজা বারবার তাঁদের সম্পর্কের ব্যাপারে বলেছেন, তাঁরা শুধুই খুব ভালো বন্ধু। তবে তাঁদের একান্তে বহুবার দেখা গিয়েছে। এমনকি গত বছরের শেষে গোয়ায় ছুটি কাটাতে গিয়েছিলেন তাঁরা। অদ্রিজার জন্মদিনে পারিবারিক অনুষ্ঠান ও বন্ধুদের সঙ্গে পার্টির সময় ক্রুশলের দেখা না পাওয়া যাওয়ায় তাঁদের ব্রেক-আপের গুঞ্জন শুরু হয়েছিল।

এই মুহূর্তে জি টিভির জনপ্রিয় ধারাবাহিক ‘রিশতোঁ কা মানঝা’-য় নায়কের ভূমিকায় অভিনয় করছেন ক্রুশল। অপরদিকে কালার্স বাংলার ধারাবাহিক ‘মৌয়ের বাড়ি’-তে নায়িকার ভূমিকায় অভিনয় করছেন অদ্রিজা।

whatsapp logo