Advertisements

Mimi Chakraborty: শীতের মরশুমে আরো লাস্যময়ী মিমি, অফ শোল্ডার পোশাকে ঝড় তুললেন পুরুষ-মনে

Avatar

Nilanjana Pande

Follow

মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) বর্তমানে ব্যস্ত একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্ট নিয়ে। মাঝে শোনা গিয়েছিল, তিনি একটি হিন্দি ওয়েব সিরিজে অভিনয় করতে চলেছেন। কিন্তু এরপর আপাতত কোনও কথা শোনা যাচ্ছে না এই বিষয়ে। তবে মিমি ব্যস্ত ব্র্যান্ড এনডোর্সমেন্ট ও সোশ্যাল মিডিয়া নিয়ে। সপ্তাহের গোড়াতেই তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তাঁর কয়েকটি নতুন ছবি।

শীত মানেই পার্টির মরসুম। ফলে ছবিতে তাঁর পরনে রয়েছেন গাঢ় নীল রঙের ডেনিমের তৈরি অফ শোল্ডার টপ ও পালাজো। টপটি অফ শোল্ডার হলেও ডিপ নেক নয়। ফলে মিমির ক্লিভেজ দৃশ্যমান হয়নি। টপের সামনের অংশে রয়েছে একটি চেন। চেনটির মাধ্যমে আটকানো রয়েছে এই টপ। টপের নিচের অংশে রয়েছে দুটি পকেট। নিম্নাংশের ট্রাউজারটি সামান্য ফ্লেয়ারড। হালকা মেকআপ করেছেন মিমি। ন্যুড শেডের আইশ‍্যাডো ও কালো আইলাইনারের ব্যবহার রয়েছে তাঁর দুই চোখে। ঠোঁট রাঙিয়েছেন হালকা গোলাপি রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে গোলাপি ব্লাশারের ব্যবহার। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। ডান হাতে রয়েছে অক্সিডাইজড বালা। মিমির সাজ সম্পূর্ণ করেছে তাঁর পায়ের সাদা রঙের স্নিকার্স।

ছবিগুলি শেয়ার করে মিমি লিখেছেন লাইট, ক্যামেরা, অ্যাকশনের কথা। ক্যাপশনের সাথে মিমি যোগ করেছেন ক্যামেরার ইমোজি। আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee) মিমির ছবিগুলির প্রশংসা করেছেন। অনুরাগীদের একাংশ প্রশংসা করেছেন মিমির ছবির। চলতি বছরের পুজোয় রিলিজ করেছিল মিমি ও আবীর অভিনীত ফিল্ম ‘রক্তবীজ’। সাসপেন্স থ্রিলার ঘরানার এই ফিল্ম এখনও অবধি বক্স অফিসে যথেষ্ট ভালো ফল করছে।

তবে ফ্লপ হয়েছে মিমির বলিউড ডেবিউ ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’। এই ফিল্মের চিত্রনাট্য যথেষ্ট ভালো হলেও বক্স অফিসে শেষরক্ষা হয়নি।

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow